শুক্রবার-২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ২:৩৮

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ভোক্তা প্রতারণা বন্ধে প্রতিযোগিতা কমিশনকে রাষ্ট্রপতির নির্দেশ ২৬ বেসরকারি বিশ্ববিদ্যালয়কে ইউজিসির সতর্কতা সারা দেশের সঙ্গে ঢাকার রেল যোগাযোগ স্বাভাবিক ১৪ নভেম্বর থেকে শুরু দাখিল পরীক্ষা গাইবান্ধা জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত বাতিল হচ্ছে ২১০ পত্রিকার ডিক্লারেশন

কুড়িগ্রামে মৎস সপ্তাহ উদযাপনে সাংবাদিকদের সাথে মতবিনিময়

প্রকাশ: শনিবার, ২৮ আগস্ট, ২০২১ , ১২:৩০ অপরাহ্ণ , বিভাগ :

কুড়িগ্রাম প্রতিনিধি :
‘বেশি বেশি মাছ চাষ করি, বেকারত্ব দুর করি’ এই প্রতিপাদ্যে জাতীয় মৎস সপ্তাহ উপলক্ষে কুড়িগ্রামে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল সাড়ে ১১টায় জেলা মৎস কর্মকর্তার সম্মেলন কক্ষে মতবিনিময় সভায় মৎস সপ্তাহের বিশেষ গুরুত্ব তুলে ধরেন জেলা মৎস কর্মকর্তা কালিপদ রায়।
এসময় বক্তব্য রাখেন কুড়িগ্রামের খামার ব্যবস্থাপক শামসুজ্জামান শাহীন, সদরের সিনিয়র মৎস কর্মকর্তা ইশমত আরা, প্রেসক্লাবের সভাপতি এডভোকেট আহসান হাবীব নীলু, সাধারণ সম্পাদক খ.ম আতাউর রহমান বিপ্লব, সিনিয়র সাংবাদিক সফি খান প্রমুখ।
মৎস সপ্তাহ উপলক্ষে ২৮ আগস্ট থেকে ৩ সেপ্টেম্বর পর্যন্ত ৭দিন ব্যাপী কর্মসূচিতে প্রচারণামূলক কার্যক্রম, পোনা মাছ অবমুক্তকরণ, মৎস সেক্টরে বর্তমান সরকারের অগ্রগতি বিষয়ক প্রামাণ্য তথ্যচিত্র প্রদর্শন, মৎসচাষী ও উদ্যোক্তাদের মাঝে পুরস্কার বিতরণ, মৎস চাষ বিষয়ক নিবিড় পরীক্ষা-নিরীক্ষার ব্যবস্থাপনাসহ ৭দিন ব্যাপী কর্মসূচি ও বিগত বছরের সাফল্য তুলে ধরা হয়। অনুষ্ঠানে জেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।


রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_