বুধবার-২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৯:৩৫

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ কোভিশিল্ড টিকার স্বীকৃতি দিল যুক্তরাজ্য বিদেশে কয়লা বিদ্যুৎকেন্দ্র নির্মাণ না করার ঘোষণা চীনের টস জিতে ব্যাটিংয়ে হায়দরাবাদ টিকার জন্য ১১ কোটি সিরিঞ্জ কেনার প্রস্তাবে অনুমোদন শিগগিরই আইপি টিভির রেজিস্ট্রেশন দেওয়া হবে: তথ্যমন্ত্রী কক্সবাজারে ট্রেন চলবে আগামী বছর ডিসেম্বরে : রেলমন্ত্রী ফরাসি মিডিয়ার রোষানলে মেসি

কুয়াকাটায় ১৫ মামলার আসামী জংলা শাহালম সহযোগীসহ গ্রেপ্তার

প্রকাশ: সোমবার, ৩০ আগস্ট, ২০২১ , ৮:৩৩ পূর্বাহ্ণ , বিভাগ :

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি।।
পটুয়াখালীর কলাপাড়ার কুয়াকাটা সংলগ্ন লেম্বুরবন থেকে দলবেঁধে ধর্ষণসহ ১৫ মামলার আসামী শাহালম বাহিনীর প্রধান শাহালম ওরফে জংলা শাহালমকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার রাত ১১টার পর গোপন সংবাদের ভিত্তিতে মহিপুর থানা পুলিশ লেম্বুরবনে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। একই দল কুয়াকাটায় অভিযান চালিয়ে তার সেকেন্ড ইন কমান্ড ওয়ারেন্টভূক্ত পলাতক আসামী জাহাঙ্গীরকেও গ্রেফতার করে।

মহিপুর থানার ওসি (তদন্ত)জানান, গ্রেফতার শাহালমের বিরুদ্ধে লেম্বুরবনে এক গৃহবুকে দলবেঁধে ধর্ষণ মামলাসহ ১৫টি জিআর ও সিআর মামলা রয়েছে। এরমধ্যে একটি সিআর মামলায় তার বিরুদ্ধে ওয়ান্টে রয়েছে। সে দীর্ঘদিন ধরে পলাতক থেকে সমুদ্রে দস্যুতাসহ নানা অপকর্মের অভিযোগ রয়েছে। এছাড়া একটি জিআর মামলার পলাতক শাহালমের সেকেন্ড ইন কমান্ড গ্রেফতার জাহাঙ্গীরের বিরুদ্ধেও একাধিক মামলা রয়েছে। আজ(সোমবার) তাকে ওই মামলাগুলোতে গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করা হবে।

২০২০ সালের ৭ ডিসেম্বর কলাপাড়ার বালিয়াতলী ইউনিয়নের এক গৃহবধুকে একটি ঘটনার আপোষ-মিমাংশার কথা বলে লেম্বুরবনে নিয়ে শাহালম ও তার সঙ্গীরা তাকে রাতভর দলবেঁধে ধর্ষণ করে। ওই মামলার প্রধান আসামী শাহালম দীর্ঘদিন পলাতক ছিলো। এছাড়া তার বিরুদ্ধে কুয়াকাটায় ভ্রমনে আসা পর্যটকদের হয়রানী, বনাঞ্চলের জায়গা দখল, সাগরে দস্যুতাসহ পটুয়াখালী ও বরগুনা জেলায় একাধিক মামলা রয়েছে বলে পুলিশ জানায়। তার গ্রেফতারের খবরে এলাকায় সাধারণ মানুষের মধ্যে স্বস্তি ফিরে এসেছে।


ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_