রবিবার-২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ২:৫৯

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ লালমনিরহাটে সাইবার নিরাপত্তা সচেতনতা সেমিনার ও কম্পিউটার প্রশিক্ষণ কোর্স সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত  দুর্যোগে জনগণের পাশে ছিল শেখ হাসিনা সরকার-পলক রাজারহাটে প্রধানমন্ত্রীর প্রেস সচিবের ঘড়িয়ালডাঙ্গা গতিয়াসামে তিস্তারভাঙ্গণ কবলিত এলাকা পরিদর্শন। হিলিতে আউটলেট এ্যাডভাইজারী কমিটির সভা অনুষ্ঠিত উলিপুরে ভয়াবহ অগ্নিকান্ডে পাঁচ দোকান আগুনে পুড়ে ছাই পাঁচবিবিতে বয়েন উদ্দিন স্মৃতি পুরুস্কার বিতরণ আদমদীঘিতে যেদিকে চোখ যায় শুধুই সবুজের অপরুপ সমারাহ

খুলনা বিভাগে কমেছে মৃত্যু ও শনাক্ত

প্রকাশ: বৃহস্পতিবার, ১৯ আগস্ট, ২০২১ , ৭:১৮ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: খুলনা বিভাগের ১০ জেলায় করোনা সংক্রমণ কমেছে। একই সঙ্গে হাসপাতালগুলোতে আক্রান্ত রোগীর ভর্তি সংখ্যাও কমে আসছে। সঙ্গে সঙ্গে কমে এসেছে মৃত্যু ও শনাক্তের সংখ্যাও।

 

খুলনা বিভাগে করোনায় গত ২৪ ঘণ্টায় ১১ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে শনাক্ত হয়েছে ৪২২ জনের।

 

আজ বৃহস্পতিবার (১৯ আগস্ট) বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. জসিম উদ্দিন হাওলাদার স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

 

এর আগে বুধবার (১৮ আগস্ট) বিভাগে ১৬ জনের মৃত্যু হয়েছিল। একই সময়ে শনাক্ত হয়েছিল ৪২৩ জনের।

 

স্বাস্থ্য পরিচালকের দপ্তর সূত্রে জানা যায়, গত ২৪ ঘণ্টায় বিভাগের মধ্যে সর্বোচ্চ চারজনের মৃত্যু হয়েছে যশোরে। ২ জন করে মৃত্যু হয়েছে খুলনা, বাগেরহাট ও ঝিনাইদহ। মাগুরায় একজন মারা গেছেন।

 

খুলনা বিভাগের মধ্যে প্রথম করোনা রোগী শনাক্ত হয় চুয়াডাঙ্গায় গত বছরের ১৯ মার্চ। করোনা সংক্রমণের শুরু থেকে বৃহস্পতিবার সকাল পর্যন্ত বিভাগের ১০ জেলায় মোট শনাক্ত হয়েছে ১ লাখ ৫ হাজার ৬২৬ জন। আক্রান্ত হয়ে মারা গেছেন ২ হাজার ৮৭৮ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৯০ হাজার ৫৪৪ জন।


করোনা ভাইরাস বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_