রবিবার-২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ৭:১৬

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ লালমনিরহাটে সাইবার নিরাপত্তা সচেতনতা সেমিনার ও কম্পিউটার প্রশিক্ষণ কোর্স সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত  দুর্যোগে জনগণের পাশে ছিল শেখ হাসিনা সরকার-পলক রাজারহাটে প্রধানমন্ত্রীর প্রেস সচিবের ঘড়িয়ালডাঙ্গা গতিয়াসামে তিস্তারভাঙ্গণ কবলিত এলাকা পরিদর্শন। হিলিতে আউটলেট এ্যাডভাইজারী কমিটির সভা অনুষ্ঠিত উলিপুরে ভয়াবহ অগ্নিকান্ডে পাঁচ দোকান আগুনে পুড়ে ছাই পাঁচবিবিতে বয়েন উদ্দিন স্মৃতি পুরুস্কার বিতরণ আদমদীঘিতে যেদিকে চোখ যায় শুধুই সবুজের অপরুপ সমারাহ

ঘোড়াঘাটে এক গৃহবধূর আত্নহত্যা 

প্রকাশ: শনিবার, ২১ আগস্ট, ২০২১ , ২:১৭ অপরাহ্ণ , বিভাগ :
মনোয়ার বাবু (ঘোড়াঘাট) দিনাজপুর প্রতিনিধি
দিনাজপুরের ঘোড়াঘাট উপ‌জেলার ২নং পালশা ইউনিয়‌নের ওহিউড়া(আল্লাগাড়ি)গ্রা‌মে দুই সন্তা‌নের জননী বিষ খেয়ে আত্নহত্যা ক‌রে‌ছে। ঘটনা‌টি ঘ‌টে‌ছে শুক্রবার আনুমা‌নিক বিকাল ৪:৩০ঘটিকায়। সে ওহিউড়া গ্রা‌মের মোঃ জাকিরুল ইসলাম জাকিরের স্ত্রী দেলোয়ারা বেগম@ দেলো (৩০)।
এলাকা বাসির মাধ্যমে প্রাথমিক ভাবে জানাযায়, শুক্রবার (২০ আগস্ট) বিকালে তার বাড়ির লোকজনের অনুপস্থিতিতে সকলের অগোচরে ইদুর মারার বিষাক্ত টোপ (গ্যাস ট্যাবলেট) সেবন করে তার বসতবাড়ির ভিতর আঙ্গিনায় পড়ে থাকে।পরে নিহতের মা নিজ বাড়িতে ফিরে এসে মেয়েকে আঙ্গিনার মাটিতে নিস্তেজ অবস্তায় পড়ে থাকতে দেখে চিৎকার করলে এলাকাবাসী এসে অটো চার্জার ভ্যান যোগে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা করে তাকে মৃত ঘোষনা করেন।এদিকে মৃত দেলায়ারার স্বামী জাকির ঘরজামাই হিসাবে থাকতেন এবং পারিবারিক অভাব অনাটনের কারণে ঢাকায় রিক্সা চালায় এবং বর্তমানে সে ঢাকায় অবস্থান করছেন বলে জানা যায়।
ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ মমিনুল ইসলাম জানান,আলামত সহ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে এবং একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।তিনি আরও জানান,মৃত্যুর সঠিক কারণ নির্ণয় করার জন্য আজ লাশ মর্গে প্রেরণ করা হয়েছে।ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর কারণ জানা যাবে এবং মৃত্যুর কারণ নির্ণয় করার পর আইন অনুযায়ী যথাযথ ব্যবস্তা নেওয়া হবে বলে তিনি জানান।

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_