রবিবার-২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ৬:৩৭

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ লালমনিরহাটে সাইবার নিরাপত্তা সচেতনতা সেমিনার ও কম্পিউটার প্রশিক্ষণ কোর্স সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত  দুর্যোগে জনগণের পাশে ছিল শেখ হাসিনা সরকার-পলক রাজারহাটে প্রধানমন্ত্রীর প্রেস সচিবের ঘড়িয়ালডাঙ্গা গতিয়াসামে তিস্তারভাঙ্গণ কবলিত এলাকা পরিদর্শন। হিলিতে আউটলেট এ্যাডভাইজারী কমিটির সভা অনুষ্ঠিত উলিপুরে ভয়াবহ অগ্নিকান্ডে পাঁচ দোকান আগুনে পুড়ে ছাই পাঁচবিবিতে বয়েন উদ্দিন স্মৃতি পুরুস্কার বিতরণ আদমদীঘিতে যেদিকে চোখ যায় শুধুই সবুজের অপরুপ সমারাহ

চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুরে ২টি প্রতিষ্ঠানকে জরিমানা

প্রকাশ: বৃহস্পতিবার, ৫ আগস্ট, ২০২১ , ৫:০৬ অপরাহ্ণ , বিভাগ :

 

স্টাফ রিপোর্টার নয়ন ঘোষ

চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুরে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের বাজার তদারকি করার সময় দুটি প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়েছে। বৃহস্পতিবার সকালে গোমস্তাপুর উপজেলার রহনপুর পৌরসভার ইসলামনগর জামালী মসলা কারখানা ও বিশ্বাসপাড়া বিসমিল্লাহ বেকারি ফুডকে ৫ হাজার টাকা করে মোট ১০ হাজার টাকা জরিমানা করা হয়।
বাজার তদারকি করার সময় উপস্থিতি ছিলেন – জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, চাঁপাইনবাবগঞ্জের সহকারী পরিচালক মো. জহিরুল ইসলাম, জেলা স্যানেটারি ইন্সপেক্টর কোবাদ আলী, উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর রেবেকা খাতুন।
এ সময় জামালী মসলা কারখানার ভেজাল ৬১ কেজি মরিচের গুঁড়া পুনর্ভবা মহানন্দা নদীতে ফেলে নষ্ট করা হয়। এছাড়া বিসমিল্লাহ বেকারির তৈরি খাদ্যে ব্যবহারকৃত অস্বাস্থ্যকর রংসহ অন্যান্য সামগ্রী নষ্ট করা হয়।
সহকারী পরিচালক মো. জহিরুল ইসলাম বলেন, বাণিজ্য মন্ত্রণালয়ের সার্বিক তত্ত্বাবধানে ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) মহোদয়ের অর্পিত ক্ষমতাবলে, এবং জেলা প্রশাসক চাঁপাইনবাবগঞ্জ মহোদয় এর নির্দেশনায় ও উপজেলা প্রশাসনের সহযোগিতায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয় গোমস্তাপুরে বাজার মনিটরিং করা হয়েছে।

জনস্বার্থে এরূপ কার্যক্রম অব্যাহত থাকবে।


রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_