বুধবার-২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৮:৫৬

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ কোভিশিল্ড টিকার স্বীকৃতি দিল যুক্তরাজ্য বিদেশে কয়লা বিদ্যুৎকেন্দ্র নির্মাণ না করার ঘোষণা চীনের টস জিতে ব্যাটিংয়ে হায়দরাবাদ টিকার জন্য ১১ কোটি সিরিঞ্জ কেনার প্রস্তাবে অনুমোদন শিগগিরই আইপি টিভির রেজিস্ট্রেশন দেওয়া হবে: তথ্যমন্ত্রী কক্সবাজারে ট্রেন চলবে আগামী বছর ডিসেম্বরে : রেলমন্ত্রী ফরাসি মিডিয়ার রোষানলে মেসি

ছাতকের ডাকাত সর্দার ইদ্রিছ আলী গ্রেফতার

প্রকাশ: রবিবার, ২৯ আগস্ট, ২০২১ , ১:৪২ অপরাহ্ণ , বিভাগ :

ছাতক প্রতিনিধিঃ
ছাতকের ডাকাত সর্দার ও আন্তঃজেলা ডাকাত দলের সদস্য ইদ্রিছ আলী (৩৮) কে গ্রেফতার করেছে পুলিশ। গত শনিবার মধ্যরাতে সিলেটের দক্ষিণ সুরমা এলাকার দরিয়া শাহ’র মাজার সংলগ্ন ফেরিঘাট থেকে তাকে গ্রেফতারের পর তাকে ছাতক থানায় নিয়ে আসা হয়। সে উপজেলার উত্তর খুরমা ইউনিয়নের চলিতারভাগ গ্রামের রোয়াব আলীর পুত্র। গ্রেফতার ইদ্রিছ ডাকাতকে রোববার দুপুরে সুনামগঞ্জ আদালতের মাধ্যমে জেল-হাজতে পাঠানো হয়েছে। তাকে গ্রেফতারের পর এলাকায় স্বস্তি ফিরেছে।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে থানার একদল পুলিশ সিলেটে অভিযান চালিয়ে ইদ্রিছ আলীকে গ্রেফতার করতে সক্ষম হয়। তার বিরুদ্ধে ছাতকসহ সিলেট ও সুনামগঞ্জ জেলার বিভিন্ন থানায় অস্ত্র, ডাকাতি ও বিস্ফোরকসহ মোট এক ডজনেরও বেশি মামলা রয়েছে।
থানার উপ-পরিদর্শক হাবিবুর রহমান পিপিএম বলেন, ডাকাত সর্দার ইদ্রিছ আলীর বিরুদ্ধে ছাতক থানায় দু’টি অস্ত্র ও দু’টি ডাকাতিসহ ৪টি মামলার গ্রেফতারী পরোয়ানা রয়েছে। এছাড়াও বিভিন্ন থানায় তার বিরুদ্ধে রয়েছে অস্ত্র ও ডাকাতিসহ মোট আরও ১৪টি মামলা।


ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_