রবিবার-২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ৬:২৪

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ লালমনিরহাটে সাইবার নিরাপত্তা সচেতনতা সেমিনার ও কম্পিউটার প্রশিক্ষণ কোর্স সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত  দুর্যোগে জনগণের পাশে ছিল শেখ হাসিনা সরকার-পলক রাজারহাটে প্রধানমন্ত্রীর প্রেস সচিবের ঘড়িয়ালডাঙ্গা গতিয়াসামে তিস্তারভাঙ্গণ কবলিত এলাকা পরিদর্শন। হিলিতে আউটলেট এ্যাডভাইজারী কমিটির সভা অনুষ্ঠিত উলিপুরে ভয়াবহ অগ্নিকান্ডে পাঁচ দোকান আগুনে পুড়ে ছাই পাঁচবিবিতে বয়েন উদ্দিন স্মৃতি পুরুস্কার বিতরণ আদমদীঘিতে যেদিকে চোখ যায় শুধুই সবুজের অপরুপ সমারাহ

জাতির জনক বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত

প্রকাশ: রবিবার, ১৫ আগস্ট, ২০২১ , ১১:৩০ পূর্বাহ্ণ , বিভাগ :

 

নোয়াখালী প্রতিনিধিঃ

নোয়াখালীতে দিনব্যাপী নানা কর্মসূচীর মধ্যদিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। সকাল ১০টায় মুজিব চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন জেলা প্রশাসক মো. খোরশেদ আলম খান, পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম পিপিএম। এয়াড়াও বিভিন্ন রাজনৈতিক দল ও সরকারি দপ্তরের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।
এ উপলক্ষে সকালে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে সংসদ সদস্য একরামুল করিম চৌধুরীর নেতৃত্বে আওয়ামী লীগ নেতৃবৃন্দ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধার্ঘ নিবেদন করেন। এরপর জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে থেকে শোক র‌্যালি, বাদ জোহর বিভিন্ন মসজিদে মিলাদ ও দোয়ার আয়োজন, বিকেলে দলীয় কার্যালয়ে আলোচনা, মিলাদ মহফিলের আয়োজন করা হয়।
সকাল ৯টায় নোয়াখালীর কবিরহাট উপজেলার বিভিন্ন ইউনিয়নে ১২টি পিকআপের মাধ্যমে ৭ হাজার নেতাকর্মী ও দুস্থ পরিবারের মাঝে মেজবানি খাবার বিতরণ করেন উপজেলা চেয়ারম্যান কামরুন নাহার শিউলি। পরে কবিরহাট উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে উপজেলা চেয়ারম্যান কামরুন নাহার শিউলি সহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন জানান।
সকাল ১০টায় নোয়াখালী পৌরসভা প্রাঙ্গনে পৌর মেয়র সহিদ উল্যাহ খান সোহেল আয়োজন করেন আলোচনাসভা, মিলাদ মাহফিল ও কাঙ্গালী ভোজ। ১৪ হাজার মানুষ কাঙ্গালী ভোজে অংশ নেয়।
সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান শিহাব উদ্দিন শাহিনের নেতৃত্বে বেলা ১১টায় শোক র‌্যালীর আয়োজন করা হয়। র‌্যালিটি জেলা শহর মাইজদীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এরপর দুস্থদের মাঝে ৩ হাজার প্যাকেট খাদ্য বিতরণ করা হয়।


ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_