শুক্রবার-২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৩:৩৬

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ভোক্তা প্রতারণা বন্ধে প্রতিযোগিতা কমিশনকে রাষ্ট্রপতির নির্দেশ ২৬ বেসরকারি বিশ্ববিদ্যালয়কে ইউজিসির সতর্কতা সারা দেশের সঙ্গে ঢাকার রেল যোগাযোগ স্বাভাবিক ১৪ নভেম্বর থেকে শুরু দাখিল পরীক্ষা গাইবান্ধা জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত বাতিল হচ্ছে ২১০ পত্রিকার ডিক্লারেশন

জাতীয় শোক দিবসে পার্বতীপুরে আওয়ামীলীগের দুই হাজার মানুষের মাঝে খাদ্য বিতরণ

প্রকাশ: রবিবার, ১৫ আগস্ট, ২০২১ , ১২:৫৭ অপরাহ্ণ , বিভাগ :

সোহেল সানী : দিনাজপুরের পার্বতীপুর উপজেলা আওয়ামীলীগ ও উপজেলা প্রশাসনের আয়োজনে “সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী স্বাধীনতার মহান স্থপতি জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবসে পুষ্পমাল্য অর্পণ, আলোচনা সভা, দোয়া মাহফিল, কোরআন তেলোয়াত, বঙ্গবন্ধুর ভাষণ প্রচার ও বৃক্ষরোপন কর্মসুচির মধ্য দিয়ে দিবসটি পালন করা হয়। দিবসটি উপলক্ষে উপজেলা আওয়ামীলীগ ও উপজেলা প্রশাসনসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠন, মুক্তিযোদ্ধা সংসদ, বিভিন্ন রাজনৈতিক সামাজিক ও পেশাজীবী সংগঠন দিনব্যাপী নানা কর্মসূচীর আয়োজন করে। উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্য়ালয়ে দিনব্যাপি কোরআন তেলোয়াত ও বঙ্গবন্ধুর ভাষণ প্রচার করা হয়। শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবসে রবিবার দুপুরে আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে থেকে দুই হাজার মানুষের মাঝে উন্নতমানের খাদ্য বিতরন করে।
আজ রবিবার সকাল ৭টায় উপজেলা আ.লীগের দলীয় কার্যালয়ে কালো পতাকা ও জাতীয় পতাকা উত্তোলন এবং কালো ব্যাচ ধারন করা হয়। সকাল সাড়ে ৭ টায় উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন ও সকাল ৯টায় উপজেলা পরিষদ চত্তরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করা হয়। সকাল ১০টায় উপজেলা প্রশাসনের আয়োজনের উপজেলা পরিষদ মিলনাতয়নে দোয়া ও মোনাজাত আলোচনা সভায় সভাপতিত্ব করেন পার্বতীপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নাশিদ কায়সার রিয়াদ। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়্যারম্যান আলহাজ্ব মোঃ হাফিজুল ইসলাম প্রামানিক। অন্যান্যদের মাঝে বক্তব্য দেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক আমজাদ হোসেন, অধ্যক্ষ আব্দুর রাজ্জাক সরদার, ভাইসচেয়ারম্যান ও সাংগঠনিক সম্পাদক আমিরুল মোমিনীন, সহ-দপ্তর সম্পাদক মমিনুল ইসলাম মাষ্টার, পৌর আওয়ামীলীগের সভাপতি মোশাররফ হোসেন সমাজ, সাধারন সম্পাদক গোলাম ফারুক অভি, সরকারি বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোক্তারুল আলম, উপজেলা স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মাহমুদুর রহমান, উপজেলা যুবলীগের সভাপতি ইফতেখারুল আলম চৌধুরী বিপ্লব, সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ ও পৌর আওয়ামীলীগের প্রচার সম্পাদক সোহেল সানী প্রমুখ।


রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_