মঙ্গলবার-২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ১১:৪০

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ টেকসই ভবিষ্যতের জন্য বিশ্ব নেতাদের প্রতি প্রধানমন্ত্রীর ছয় দফা সুপারিশ রাজারহাটে জলবায়ু ঝুকিপূর্ণ ফোকাস গ্রুপের সাথে আলোচনা সভা অনুষ্ঠিত সুজানগরে বিজ্ঞান বিষয়ক কুইজ ও ৬ষ্ঠ বিজ্ঞান অলিম্পিয়াড প্রতিযোগিতা অনুষ্ঠিত আবারও বিয়ে করেছেন ইভা রহমান শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাদক কারবারি আটক ৭ আপ ৮ ডাউন এক জোড়া মেইল ট্রেন এখনো বন্ধ সান্তাহার-পঞ্চগড় রুটের ।। লালপুরে ইমো প্রতারক চক্রের আরো ৬ সদস্য আটক

জুভেন্টাসকে হারিয়ে দিল নবাগত এম্পোলি

প্রকাশ: রবিবার, ২৯ আগস্ট, ২০২১ , ৫:১৭ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: প্রথম রাউন্ডে পয়েন্ট হারানোর হতাশা চেনা আঙিনায় কাটিয়ে উঠবে কী, উল্টো শুরুর দিকেই গোল হজম করল জুভেন্টাস। বাকি সময়ে তা শোধ করতেও পারল না মাস্সিমিলিয়ানো আল্লেগ্রির দল। দারুণ এক জয় নিয়ে ফিরল নবাগত এম্পোলি। জুভেন্টাসের আলিয়াঞ্জ স্টেডিয়ামে শনিবার রাতে সেরি আর ম্যাচে ১-০ গোলে জিতেছে এম্পোলি।

 

নিজেদের ঘরের মাঠে খেলা ম্যাচটিতে ২১ মিনিটের সময় গোল হজম করে জুভেন্টাস। নবাগত এম্পোলিকে এগিয়ে দেন ফরোয়ার্ড লিওনার্দো মানচুসো। ম্যাচের বাকি সময়ে আর গোলের দেখা পায়নি কোনো দলই। ফলে আসরে প্রথম জয় নিয়েই মাঠ ছাড়ে এম্পোলি।

সিরি এ’র গত আসরটি হতাশাপূর্ণ ছিল জুভেন্টাসের জন্য। দীর্ঘ নয় মৌসুম পর শিরোপা হারায় তারা। জুভেন্টাসকে টপকে গিয়ে চ্যাম্পিয়ন হয় ইন্টার মিলান। এবার নতুন মৌসুমের শুরুতে দুই ম্যাচ খেলেও জিততে পারল না ইতালিয়ান ক্লাবটি।

 

লিগে দুই ম্যাচ খেলে ১ পয়েন্ট নিয়ে ১৩ নম্বরে অবস্থান করছে জুভেন্টাস। সমান ম্যাচে ৩ পয়েন্ট নিয়ে ১১ নম্বরে এম্পোলি। দুই ম্যাচে পূর্ণ ৬ পয়েন্ট পাওয়া লাজিওর অবস্থান শীর্ষে।

সূত্রঃ এবিএন


খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_