শুক্রবার-২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৩:০২

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ভোক্তা প্রতারণা বন্ধে প্রতিযোগিতা কমিশনকে রাষ্ট্রপতির নির্দেশ ২৬ বেসরকারি বিশ্ববিদ্যালয়কে ইউজিসির সতর্কতা সারা দেশের সঙ্গে ঢাকার রেল যোগাযোগ স্বাভাবিক ১৪ নভেম্বর থেকে শুরু দাখিল পরীক্ষা গাইবান্ধা জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত বাতিল হচ্ছে ২১০ পত্রিকার ডিক্লারেশন

জেলা গোয়েন্দা শাখা নোয়াখালীর অভিযানে হত্যার মামলার আসামি সহ গ্রেফতার ৬

প্রকাশ: শনিবার, ২৮ আগস্ট, ২০২১ , ৩:৫০ পূর্বাহ্ণ , বিভাগ :
নোয়াখালী প্রতিনিধিঃ

নোয়াখালী জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) বিভিন্নস্থানে অভিযান চালিয়ে হত্যা মামলার আসামি ও মাদক কারবারি সহ ৬জনকে আটক গ্রেফতার করেছে।

বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার বিকাল পর্যন্ত জেলার বেগমগঞ্জ, সেনবাগ, চরজব্বর ও কবিরহাট উপজেলায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

ডিবি পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার দুপুরে আড়াইটার দিকে সেনবাগের বাতাকান্দি আদর্শ স্কুলের সামনে থেকে হত্যা মামলার আসামি মোজাম্মেল হোসেন সিহাব (২০) ও মো.সাহাদাত হোসেন বাদশাকে (২০) গ্রেফতার করা হয়। একই দিন কবিরহাট থানা এলাকা থেকে একটি মামলার পলাতক আসা,ি ডাকাত মিজানুর রহমান ওরপে কানা মিজানকে (৩০) আটক করা হয়। এর আগে গতকাল বৃহস্পতিবার দিবাগ রাতে বেগমগঞ্জ ও সুবর্ণচর উপজেলায় অভিযান চালিয়ে মাদক কারবারি মো.দেলোয়ার হোসেনকে (৪৩) ৪০ পিস ইয়াবা, মো. রহিম উদ্দিন মিলনকে (৪২) ১০০ গ্রাম গাঁজা এবং মাদক কারবারিদের সহযোগি আমির হোসেন পারভেজকে (২১) গ্রেফতার করা হয়।

নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো.শহীদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি আরও জানান, আটক আসামিদের গ্রেফতার দেখিয়ে নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে।


Uncategorized বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_