বুধবার-২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৮:৫২

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ বিদেশে কয়লা বিদ্যুৎকেন্দ্র নির্মাণ না করার ঘোষণা চীনের টস জিতে ব্যাটিংয়ে হায়দরাবাদ টিকার জন্য ১১ কোটি সিরিঞ্জ কেনার প্রস্তাবে অনুমোদন শিগগিরই আইপি টিভির রেজিস্ট্রেশন দেওয়া হবে: তথ্যমন্ত্রী কক্সবাজারে ট্রেন চলবে আগামী বছর ডিসেম্বরে : রেলমন্ত্রী ফরাসি মিডিয়ার রোষানলে মেসি করোনায় আরও ৩৬ মৃত্যু, শনাক্ত ১,৩৭৬

ঝিনাইগাতীতে মানবিক সহায়তা কমসুচির আওতায় গরীর ও দুঃস্থদের মাঝে জিআর এর চাল বিতরণ

প্রকাশ: সোমবার, ২ আগস্ট, ২০২১ , ১১:২০ পূর্বাহ্ণ , বিভাগ :
মুহাম্মদ আবু হেলাল, শেরপুর প্রতিনিধি : শেরপুরের ঝিনাইগাতী উপজেলার ৭ ইউনিয়নে কোভিড-১৯ সহ বন্যা/ নদীভাঙ্গন ও বিভিন্ন প্রাকৃতিক দুযোগের ক্ষতিগ্রস্তদের সাহায্যার্থে মানবিক সহায়তা কমসুচির আওতায় গরীর ও দুঃস্থদের মাঝে জিআর এর চাল বিতরণ
 করা হয়।
এ বিতরণের অংশ হিসেবে ২আগষ্ট সোমবার সকালে উপজেলার নলকুড়া ইউনিয়নে   সাড়ে ৩মে.টন চালের মধ্যে ২.৫মে.টন চাল জন প্রতি ১০কেজি করে ২শত ৫০টি পরিবারের মধ্যে বিতরণ করা হয়। বাকি ১টন চাল ৩৩৩ এ কল করে খাদ্য চাওয়া পরিবারের জন্য স্টক রাখা হয়।
উক্ত জিআর এর চাল গরীর ও দুঃস্থদের মধ্যে বিতরণ করেন, ভারপ্রাপ্ত ইউপি চেয়ারম্যান মো. মজনু মিয়া। এসময় উপস্থিত ছিলেন, ট্যাগ অফিসার সুলতান আহম্মেদ, ইউপি সচিব সাইফুল ইসলাম, ইউপি সদস্য আব্দুর রাজ্জাক, রোপন সহ অন্যান্য সদস্য ও সদস্যাগণ।
 অন্যান্য ইউনিয়নের মধ্যে কাংশা ইউনিয়নে ৪মে.টন, ধানশাইল ইউনিয়নে ৩.৫মে.টন, গৌরীপুর ইউনিয়নে ৩ মে.টন, ঝিনাইগাতী সদর ইউনিয়নে ৫মে.টন, হাতীবান্দা ইউনিয়নে ৩ মে. টন এবং মালিঝিকান্দা ইউনিয়নে ৩মে. টন জিআর এর চাল বিতরণের জন্য বরাদ্ধ দেন উপজেলা ত্রাণ বিভাগ।

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_