শুক্রবার-২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ২:৫০

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ভোক্তা প্রতারণা বন্ধে প্রতিযোগিতা কমিশনকে রাষ্ট্রপতির নির্দেশ ২৬ বেসরকারি বিশ্ববিদ্যালয়কে ইউজিসির সতর্কতা সারা দেশের সঙ্গে ঢাকার রেল যোগাযোগ স্বাভাবিক ১৪ নভেম্বর থেকে শুরু দাখিল পরীক্ষা গাইবান্ধা জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত বাতিল হচ্ছে ২১০ পত্রিকার ডিক্লারেশন

দেশব্যাপী উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ঠাকুরগাঁওয়ে বিশেষ বরাদ্ধের অর্থ বিতরণ

প্রকাশ: শুক্রবার, ২০ আগস্ট, ২০২১ , ১২:৪৯ অপরাহ্ণ , বিভাগ :

 

জানে আলম, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ
প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার দেশব্যাপী উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ঠাকুরগাঁও হরিপুর উপজেলায় বিভিন্ন খাতে উন্নয়নের জন্য বিশেষ বরাদ্ধ থেকে ৫ লাখ ১১হাজার টাকা বিতরণ করা হয়েছে। গতকাল গতকাল বৃহস্পতিবার বিকেলে ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম সুজন নিজে হরিপুর উপজেলার ভাতুরিয়া ইউনিয়নে এই অর্থ বিতরণ করেন।

বিশেষ বরাদ্ধের অর্থ বিতরনের সময় এক সংক্ষিপ্ত আলোচনা সভায় উপস্থিত ছিলেন হরিপুর উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল কাইয়ুম পুষ্প, ভাতুরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহজাহান সরকার, ভাতুরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন, হরিপুর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইউসুফ আলীসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

অর্থ বিতরনের প্রতিষ্ঠান সমূহ হচ্ছে- কাঠালডাঙ্গী এতিমখানা ও মাদ্রাসা উন্নয়নে ৫১ হাজার টাকা, উত্তর মুলকান জামে মসজিদের উন্নয়নে ৫১ হাজার টাকা, যাদবপুর জামে মসজিদের উন্নয়নে ৫১ হাজার টাকা, বহতি বাজার ঈদগাঁও মিনার নির্মাণে ৫১ হাজার টাকা, ভাতুরিয়া পূর্বপাড়া জামে মসজিদের উন্নয়নে ২১ হাজার ৫০০ টাকা, পশ্চিম ঝাড়বাড়ী মসজিদের উন্নয়নে ২১ হাজার ৫০০ টাকা, ঢাকদহ্ কালী মন্দিরের উন্নয়নে ২১ হাজার ৫০০ টাকা, টেংরিয়া প্রধান পাড়া জামে মসজিদের উন্নয়নে ২১ হাজার ৫০০ টাকা, ভুতডাঙ্গী পুরাতন জামে মসজিদের উন্নয়নে ২১ হজার ৫০০ টাকা, ভুতডাঙ্গী শান্তিপুর জামে মসজিদের উন্নয়নে ২১ হাজার ৫০০ টাকা, চাপাসার নজবুল প্রধান জামে মসজিদের উন্নয়নে ২১ হাজার ৫০০ টাকা, চাপাসার হঠাৎপাড়া জামে মসজিদের উন্নয়নে ২১ হাজার ৫০০ টাকা, ভাতুরিয়া এনতাজ পাড়াা জামে মসজিদের উন্নয়নে ৪৫ হাজার টাকা, মধুডাঙ্গী জামে মসজিদের উন্নয়নে ৪৫ হাজার টাকা, পাথর কালী মন্দিরের উন্নয়নে ৪৫ হাজার টাকা প্রদান করা হয়।

এসময় আলোচনা সভায় বক্তব্যে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম সুজন বলেন, প্রধানমন্ত্রীর উন্নয়ণের ধারা অব্যাহত রাখতে ধর্ম, বর্ণ নির্বিশেষে আমরা উন্নয়ন করে যাচ্ছি। প্রত্যন্ত সীমান্ত এলাকায় আমরা এই সরকারের উন্নয়নের ছোঁয়া পৌঁছে দিচ্ছি। দেশনেত্রীর হাতকে শক্তিশালি করতে আমরা নিরলস ভাবে কাজ করে যাচ্ছি। সকলের কাছে দোয়া কামনা করি এই সরকারের উন্নয়ন অব্যাহত রাখার জন্য।


রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_