শনিবার-২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৩:৩১

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ কলা খাবেন যে কারণে আজ টেলিভিশন সাংবাদিকতার রূপকার মিশুক মুনীরের জন্মদিন স্কুলে এসে করোনায় আক্রান্ত হওয়ার প্রমাণ পাওয়া যায়নি: শিক্ষা উপমন্ত্রী বাংলাদেশ ‘উন্নয়নের বিস্ময়’ ফুটবলে ক্যারিশমা দেখিয়ে অষ্টমবারের মতো গিনেস বুকে বাংলাদেশের ফয়সাল ম্যাচ জয়ের পর ২৪ লাখ রুপি জরিমানা কলকাতার পাঁচবিবিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু

নুসরাতকে ফোন করবো না, তবে ওদের জন্য শুভেচ্ছা: নিখিল

প্রকাশ: বৃহস্পতিবার, ২৬ আগস্ট, ২০২১ , ১২:৪২ অপরাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: দীর্ঘ বিতর্কের পথ পেরিয়ে পুত্র সন্তানের মা হলেন তিনি। যশ দাশগুপ্ত সঙ্গে থাকলেও পুত্র সন্তানের বাবা কে, সে কথা আজও প্রকাশ্যে আসেনি। এই প্রসঙ্গে নুসরাতের প্রাক্তন নিখিল জৈনকে যোগাযোগ করলে তিনি বলেন, আমি জানি নুসরাতের ছেলে হয়েছে। কিন্তু নুসরাতকে আমি এ নিয়ে আলাদা করে ফোন বা যোগাযোগ করতে চাই না। ওর সঙ্গে আমার কোনো সম্পর্ক নেই। তবে কামনা করি, সুস্থ থাকুক ছেলে, সুন্দর করে বড় হয়ে ওঠুক। অনেক শুভেচ্ছা জানাচ্ছি।

নিখিল এবং নুসরাত। এই দুই নাম নিয়ে জলঘোলা চলছে গত আড়াই মাস ধরে। তারা এক ছাদের তলায় থাকেন না ২০২০ সালের নভেম্বর মাস থেকে। নিখিলের নাম না করে ৯ জুন নুসরাত একটি বিবৃতি জারি করেন।

যেখানে নিখিলের সঙ্গে তার সম্পর্কের সমীকরণ নিয়ে নুসরাত লিখেছিলেন, নিখিলের সঙ্গে আমি সহবাস করেছি। বিয়ে নয়। ফলে বিবাহ-বিচ্ছেদের প্রশ্নই ওঠে না।

তারপর পাল্টা বিবৃতি জারি করে নিখিল বলেছিলেন, ‘আদালতে দেখা হবে।’

সেই মতো গত ২০ জুলাই আলিপুর আদালতে মুখোমুখি হওয়ার কথা ছিলো নিখিল এবং নুসরাতের। আইনি প্রক্রিয়ায় বিয়ে হয়নি নিখিল-নুসরাতের। তাই অ্যানালমেন্টের মাধ্যমেই নুসরাতের থেকে আলাদা হতে চেয়েছেন নিখিল। কিন্তু শুনানির দিন দেখা হয়নি তাদের। নিখিল তখন কাজের সূত্রে শহরের বাইরে ছিলেন।

অন্য দিকে নুসরাতও আদালতে যাননি। নিখিল জানিয়েছিলেন, তিনি আদালতে উপস্থিত না থাকলেও তার প্রতিনিধি সেখানে থাকবেন। এবার নতুন মা তার প্রাক্তনের সঙ্গে সম্পর্কের আইনি জট কীভাবে মেটাবেন, তা সময়ের অপেক্ষা।

পূর্বপশ্চিমবিডি


বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_