রবিবার-২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-ভোর ৫:৩৮

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ লালমনিরহাটে সাইবার নিরাপত্তা সচেতনতা সেমিনার ও কম্পিউটার প্রশিক্ষণ কোর্স সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত  দুর্যোগে জনগণের পাশে ছিল শেখ হাসিনা সরকার-পলক রাজারহাটে প্রধানমন্ত্রীর প্রেস সচিবের ঘড়িয়ালডাঙ্গা গতিয়াসামে তিস্তারভাঙ্গণ কবলিত এলাকা পরিদর্শন। হিলিতে আউটলেট এ্যাডভাইজারী কমিটির সভা অনুষ্ঠিত উলিপুরে ভয়াবহ অগ্নিকান্ডে পাঁচ দোকান আগুনে পুড়ে ছাই পাঁচবিবিতে বয়েন উদ্দিন স্মৃতি পুরুস্কার বিতরণ আদমদীঘিতে যেদিকে চোখ যায় শুধুই সবুজের অপরুপ সমারাহ

‘নেটওয়ার্কের বাইরে’ আরিয়ানদের ১৩ মাস

প্রকাশ: বুধবার, ১১ আগস্ট, ২০২১ , ৮:৪৩ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: প্রথমবারের মতো সিনেমা বানিয়েছেন জনপ্রিয় নির্মাতা মিজানুর রহমান আরিয়ান। গল্পটাও ছিলো নিজের প্রিয়, নাম ‘নেটওয়ার্কের বাইরে’। প্রথমে ভেবেছিলেন বানাবেন বড় পর্দার জন্য, কিন্তু বর্তমান প্রেক্ষাপট ও ‘চরকি’র সার্বিক সহযোগিতায় ওটিটি প্লাটফর্মের জন্যই আরিয়ান নির্মাণ করেন তার ক্যারিয়ারের প্রথম সিনেমা।

আগামী ১৯ আগস্ট চরকিতে মুক্তি পাচ্ছে সিনেমাটি। বড় পর্দার জন্য নির্মিত না হলেও এই কাজটিতে সম্পূর্ণ সিনেমার স্বাদ দেয়ার চেষ্টা করেছেন তিনি। যার কারণে এটি নিয়ে অনেক বেশি আশাবাদী ‘বড় ছেলে’ ও ‘বুকের বা পাশে’ খ্যাত এ নির্মাতা।

মিজানুর রহমান আরিয়ান বলেন, ‘নেটওয়ার্কের বাইরে’র গল্পটা আমার খুব প্রিয়। দর্শকরা আমাকে যে ধরণের এবং ঘরানার গল্পে কাজ করতে দেখেন, এটা তার চেয়ে একটু ভিন্ন। সিনেমার জন্য যা যা দরকার তার সবটাই এখানে রাখার চেষ্টা করেছি। আর এই কাজটা করতে গিয়ে নানান অভিজ্ঞতার মুখোমুখি হয়েছি, যার কারণে সিনেমা বানানোর প্রতি বাড়তি একটা আগ্রহ অনুভব করছি।

সিনেমাটি দর্শক কেন দেখবে- এমন প্রশ্নে নির্মাতার উত্তর, ‘নেটওয়ার্কের বাইরে’ হচ্ছে বন্ধুত্ব ও ভালোবাসার গল্প। বন্ধুত্বের গল্পে আমাদের দেশে হাতে গোনা কিছু কাজ হয়েছে, সেখানে আমার এ সিনেমাটি বন্ধুত্বের সম্পর্কের পরিপূর্ণ গল্প বলবে।

তিনি আরও বলেন, এ সিনেমাটির জন্য আমি এবং আমার টিম ১৩ মাস ব্যয় করেছি। অনেক পরিশ্রম করেছি। টিমের প্রত্যেকে তাদের সেরাটা দিয়ে কাজ করেছে। আমাদের সবার দীর্ঘ সময়ের প্রয়াস এ সিনেমা। দেখার পর দর্শকের কেমন লাগে- সেটার অপেক্ষায় আছি।

এখানে গান থাকছে ৩টি। এরমধ্যে একটি গান বন্ধু দিবসে উন্মোচিত হয়েছে, যা দর্শকমহলে বেশ সাড়া ফেলেছে। শিগগিরই অবমুক্ত হবে সিনেমাটির ট্রেলার।

বন্ধুত্ব ও ভালোবাসার গল্পে নির্মিত ‘নেটওয়ার্কের বাইরে’ সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন শরিফুল রাজ, নাজিফা তুষি, ইয়াশ রোহান, তাসনিয়া ফারিণ, নাজিয়া হক অর্ষা, তাসনুভা তিশা, খায়রুল বাসার ও জোনায়েদ বোগদাদী।


বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_