বুধবার-২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৯:২৮

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ কোভিশিল্ড টিকার স্বীকৃতি দিল যুক্তরাজ্য বিদেশে কয়লা বিদ্যুৎকেন্দ্র নির্মাণ না করার ঘোষণা চীনের টস জিতে ব্যাটিংয়ে হায়দরাবাদ টিকার জন্য ১১ কোটি সিরিঞ্জ কেনার প্রস্তাবে অনুমোদন শিগগিরই আইপি টিভির রেজিস্ট্রেশন দেওয়া হবে: তথ্যমন্ত্রী কক্সবাজারে ট্রেন চলবে আগামী বছর ডিসেম্বরে : রেলমন্ত্রী ফরাসি মিডিয়ার রোষানলে মেসি

পাঁচবিবিতে ইজিবাইক চালক হত্যা মামলায় আটক-৪

প্রকাশ: রবিবার, ২৯ আগস্ট, ২০২১ , ১০:৪৬ পূর্বাহ্ণ , বিভাগ :

মোস্তাকিম                         হোসেন,পাঁচবিবি(জয়পুরহাট)প্রতিনিধি
জয়পুরহাটের পাঁচবিবিতে ইজিবাইক চালক হত্যা মামলায় ৪ জনকে আটক করেছে পুলিশ।
আটককৃতরা হলেন,উপজেলার লাটপাড়া গ্রামের মৃত নুর মোহাম্মদের ছেলে দিলজার মুন্সি (৪০) ও মৃত জাবেদ আলীর ছেলে আব্দুল হাই (৪০), নাকুরগাছি গ্রামের আহারুল ইসলামের ছেলে জুয়েল হোসেন (৩৫) এবং গুনাইমাগুরা গ্রামের আঃ করিম শেখের ছেলে আল আমিন (২৭)।
মামলা সূত্রে জানা যায়,উপজেলার শালাইপুর-হিলি সড়কের ছালাখুর এলাকায় গত শুক্রবার রাতে দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলা সিংড়া গ্রামের বাবু মিয়ার ছেলে ইজিবাইক চালক ও মনোয়ারুল ইসলাম (২৫ কে হত্যা করে রাস্তার পাশে ধান েেত ফেলে রেখে ইজিবাইকটি ছিনতাই করে নিয়ে পালিয়ে যায়।
এ ঘটনায় নিহতর বাবা বাদী হয়ে পাঁচবিবি থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার পর থেকে হত্যাকান্ডের সঙ্গে সম্পৃক্ততা থাকার অপরাধে পুলিশ ওই ৪ জনকে আটক করে।
পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ পলাশ চন্দ্র দেব বলেন,ইজিবাইক চালককে হত্যার সঙ্গে জড়িত থাকার অপরাধে আজ রবিবার দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_