শুক্রবার-২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ১:৫৮

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ভোক্তা প্রতারণা বন্ধে প্রতিযোগিতা কমিশনকে রাষ্ট্রপতির নির্দেশ ২৬ বেসরকারি বিশ্ববিদ্যালয়কে ইউজিসির সতর্কতা সারা দেশের সঙ্গে ঢাকার রেল যোগাযোগ স্বাভাবিক ১৪ নভেম্বর থেকে শুরু দাখিল পরীক্ষা গাইবান্ধা জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত বাতিল হচ্ছে ২১০ পত্রিকার ডিক্লারেশন

পাঁচবিবিতে পল্লী বিদ্যুতের খুঁটি নদী গর্ভে

প্রকাশ: বুধবার, ৪ আগস্ট, ২০২১ , ১০:০৫ পূর্বাহ্ণ , বিভাগ :


মোস্তাকিম হোসেন,পাঁচবিবি (জয়পুরহাট) সংবাদদাতাঃ
জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার বাগজানা শাখা যমুনা নদীর খেয়া ঘাটের উপর দিয়ে জয়পুরহাট পল্লী বিদ্যুতের ১১ হাজার কে.ভির সঞ্চালন লাইনের পশ্চিম তীরে খুঁটিটি তীব্র স্্েরাতে এখন নদী গর্ভে বিলীন হওয়ার অপেক্ষায় রয়েছে। বিদ্যুতের খুঁটিটি নদীর বুকে হেলে পড়ায় খেয়া ঘাটের নৌকায় পারাপাররত জন সাধারণ যে কোন সময় বড় ধরনের দুর্ঘটনার ঘটনা ঘটতে পারে।
সরেজমিনে গিয়ে দেখা যায়,কিছুদিন আগে পাঁচবিবি হতে বাগজানার চেঁচড়া পর্যন্ত নদী খনন শুরু হয়। সেসময় নদীতে পানি না থাকায় বৈদ্যুতিক খুঁটিটিও ছিল নিরাপদে। কিন্তু সম্প্রতি ভাটির দিক থেকে নেমে আসা বন্যার পানি আর প্রবল স্্েরাতের কারনে নদী তীর ভাঙতে শুরু করে। বর্তমানে ভাঙতে ভাঙতে এখন এমনই অবস্থা যে, পাঁচবিবি পল্লী বিদ্যুতের আওতাধীন ১১হাজার কে.ভি. সঞ্চালন লাইনের খুঁটিটি পড়ে গিয়ে খুঁটি টানার তারের সঙ্গে আটকে আছে। এতে যেকোনো সময় খুঁটিটি নদীর পানিতে পড়লে খেয়াঘাটের নৌকায় পারাপারের জনসাধারণের বড় ধরনের দুর্ঘটনার আশংকা রয়েছেন।
এব্যাপারে পল্লী বিদ্যুৎ সমিতির পাঁচবিবি জোনাল অফিসের ডিজিএম বারিক হোসেনের নিকট জানতে চাইলে এখনই লোক পাঠিয়ে দিচ্ছি বলে তিনি সাংবাদিকদের জানান।


রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_