শুক্রবার-২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৩:২৪

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ভোক্তা প্রতারণা বন্ধে প্রতিযোগিতা কমিশনকে রাষ্ট্রপতির নির্দেশ ২৬ বেসরকারি বিশ্ববিদ্যালয়কে ইউজিসির সতর্কতা সারা দেশের সঙ্গে ঢাকার রেল যোগাযোগ স্বাভাবিক ১৪ নভেম্বর থেকে শুরু দাখিল পরীক্ষা গাইবান্ধা জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত বাতিল হচ্ছে ২১০ পত্রিকার ডিক্লারেশন

পার্বতীপুরে কবি কাজী নজরুল ইসলামের ৪৫তম মৃত্যুবার্ষিকী পালিত

প্রকাশ: রবিবার, ২৯ আগস্ট, ২০২১ , ৩:১৮ অপরাহ্ণ , বিভাগ :

সোহেল সানী : আজ রবিবার বিকেলে দিনাজপুরের পার্বতীপুর উপজেলা ও পৌর আওয়ামী লীগের আয়োজনে কার্যালয়ে বিদ্রোহী কবি কাজী নজরুল ইসলামের ৪৫ তম মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে। ভার্চুয়ালের মাধ্যমে প্রধান অতিথির হিসেবে বক্তব্য দেন, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি, সাবেক মন্ত্রী এ্যাড, মোস্তাফিজুর রহমান ফিজার এমপি। এতে সভাপতিত্ব করেন- পার্বতীপুর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোঃ হাফিজুল ইসলাম প্রামানিক। এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, অধ্যাপক ফয়েজুর রহমান,উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক আমজাদ হোসেন, পার্বতীপুর আদর্শ ডিগ্রী কলেজের অধক্ষ অাব্দুর রাজ্জাক সরদার, ভবানীপুর ডিগ্রী কলেজ অধক্ষ মবিদুল ইসলাম, পার্বতীপুর পৌর অাওয়ামীলীগের সভাপতি মোশাররফ হোসেন সমাজ ও সাধারন সম্পাদক গোলাম ফারুক অভি প্রমুখ।
জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ৪৫ তম মৃত্যুবার্ষিকী অনুষ্ঠানে কবির আত্মার শান্তি কামনায় মোনাজাত এক মিনিট নিরবতা পালন করা হয়।
বক্তারা বলেন, কবির বিদ্রোহী কবিতা ও যেমন মানুষকে অনুপ্রেরণা যুগিয়েছেন। অসাম্প্রদায়িক, মানবিক, সাম্য ও প্রেমের কবি কাজী নজরুলের দর্শন ও চেতনা সব শ্রেণির মানুষকে সর্বদা অনুপ্রাণিত করে।


রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_