শনিবার-২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ২:৫২

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ কলা খাবেন যে কারণে আজ টেলিভিশন সাংবাদিকতার রূপকার মিশুক মুনীরের জন্মদিন স্কুলে এসে করোনায় আক্রান্ত হওয়ার প্রমাণ পাওয়া যায়নি: শিক্ষা উপমন্ত্রী বাংলাদেশ ‘উন্নয়নের বিস্ময়’ ফুটবলে ক্যারিশমা দেখিয়ে অষ্টমবারের মতো গিনেস বুকে বাংলাদেশের ফয়সাল ম্যাচ জয়ের পর ২৪ লাখ রুপি জরিমানা কলকাতার পাঁচবিবিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু

প্রতারণার অভিযোগে খানসামায় প্রায় দুই লক্ষ টাকাসহ এক কষ্টি পাথর ব্যবসায়ী আটক 

প্রকাশ: শুক্রবার, ২৭ আগস্ট, ২০২১ , ৩:৫৯ অপরাহ্ণ , বিভাগ :
এস.এম.রকি,খানসামা (দিনাজপুর) প্রতিনিধিঃ প্রতারণার অভিযোগে দিনাজপুরের খানসামায় আইনুল হককে (৪৮) নামে এক কষ্টি পাথর ব্যবসায়ীকে এক লক্ষ ৯১ হাজার টাকাসহ আটক করেছে পুলিশ।
আটক ঐ ব্যবসায়ী উপজেলার গোবিন্দপুর ভুল্লির ডাঙ্গা এলাকার মৃত সাহেদের ছেলে।
থানা পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকেলে উপজেলার আঙ্গারপাড়া ইউনিয়নের ভেজালের মোড় নামক এলাকায় প্রতারণার মাধ্যমে কষ্টিপাথর বিক্রি করার সময় ১ লক্ষ ৯১ হাজার টাকা সহ গ্রাম পুলিশ ও জনতার হাতে আটক হয়। পরে গ্রামে পুলিশ ৩নং আংগারপাড়া ইউনিয়ন পরিষদে নিয়ে আসে। পরে থানা পুলিশকে খবর দিলে তারা প্রতারক আইনুল হককে আটক করে। এই ঘটনায় ৩নং আংগারপাড়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের গ্রাম পুলিশ কাওছার আলী বাদী হয়ে আটক আইনুল ইসলামসহ ৬ জনের নামে এবং ২-৩ জন অজ্ঞাতনামা আসামীর নামে খানসামা থানায় মামলা দায়ের করেন।
গ্রাম পুলিশকে ধন্যবাদ জানিয়ে ওসি শেখ কামাল হোসেন বলেন, সকলের সচেতনতায় অপরাধ মুক্ত হবে খানসামা উপজেলা। তিনি আরো বলেন,প্রতারক আইনুলকে প্রতারনার টাকাসহ নিয়মিত মামলায় বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে ও পলাতক আসামীদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_