শনিবার-২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৩:৪১

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ কলা খাবেন যে কারণে আজ টেলিভিশন সাংবাদিকতার রূপকার মিশুক মুনীরের জন্মদিন স্কুলে এসে করোনায় আক্রান্ত হওয়ার প্রমাণ পাওয়া যায়নি: শিক্ষা উপমন্ত্রী বাংলাদেশ ‘উন্নয়নের বিস্ময়’ ফুটবলে ক্যারিশমা দেখিয়ে অষ্টমবারের মতো গিনেস বুকে বাংলাদেশের ফয়সাল ম্যাচ জয়ের পর ২৪ লাখ রুপি জরিমানা কলকাতার পাঁচবিবিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু

ফুলবাড়ীতে গলায় ফাঁস দিয়ে মানসিক রোগী  এক যুবকের আত্মহত্যা। 

প্রকাশ: সোমবার, ২৩ আগস্ট, ২০২১ , ৯:২৯ পূর্বাহ্ণ , বিভাগ :

ফুলবাড়ী(কুড়িগ্রাম) প্রতিনিধিঃ
কুড়িগ্রামের ফুলবাড়ীতে ঘরের আড়ার সাথে গলায় রশি পেঁচিয়ে ফাঁস দিয়ে মানসিক রোগী এক যুবক আত্মহত্যা করেছেন। রবিবার রাতে উপজেলার পুর্ব ধনিরাম গ্রামে এ ঘটনা ঘটে। নিহত যুবকের নাম নুর আমিন(২৫)। তিনি ওই গ্রামের আদম আলীর ছেলে।
নিহতের পরিবার ও স্থানীয়রা জানান,  নুর আমিন দীর্ঘদিন ধরে মানসিক রোগে ভুগছেন। রবিবার রাতের খাওয়া শেষে তিনি তার ঘরের দরজা বন্ধ করে ঘুমিয়ে পড়েন। সোমবার সকালে অনেক ডাকা ডাকির পরও দরজা না খোলায় বাড়ির লোকজনের সন্দেহ হয়। পরে দরজা ভেঙ্গে ঘরের আড়ার সাথে তার ঝুলন্ত মরদেহ দেখতে পান তারা। পরে পুলিশে খবর দিলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।
ফুলবাড়ী থানার এসআই রাহাত জানান, এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে। মরদেহে কোন আঘাতের চিহ্ন না থাকায় এবং পরিবারের অভিযোগ না থাকায় দাফনের অনুমতি দেয়া হয়েছে।

ঢাকা,রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_