মঙ্গলবার-২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ১১:৩৩

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ টেকসই ভবিষ্যতের জন্য বিশ্ব নেতাদের প্রতি প্রধানমন্ত্রীর ছয় দফা সুপারিশ রাজারহাটে জলবায়ু ঝুকিপূর্ণ ফোকাস গ্রুপের সাথে আলোচনা সভা অনুষ্ঠিত সুজানগরে বিজ্ঞান বিষয়ক কুইজ ও ৬ষ্ঠ বিজ্ঞান অলিম্পিয়াড প্রতিযোগিতা অনুষ্ঠিত আবারও বিয়ে করেছেন ইভা রহমান শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাদক কারবারি আটক ৭ আপ ৮ ডাউন এক জোড়া মেইল ট্রেন এখনো বন্ধ সান্তাহার-পঞ্চগড় রুটের ।। লালপুরে ইমো প্রতারক চক্রের আরো ৬ সদস্য আটক

ফুলবাড়ীতে গাঁজা ও স্কাফ মাদকসহ ৩ জন আটক

প্রকাশ: শনিবার, ২৮ আগস্ট, ২০২১ , ৪:১৮ পূর্বাহ্ণ , বিভাগ :
 


ফুলবাড়ী(কুড়িগ্রাম) প্রতিনিধিঃ ২৮.০৮.২১  কুড়িগ্রামের ফুলবাড়ী থানা পুলিশের পৃথক মাদক বিরোধী বিশেষ অভিযানে ২৩ কেজি ১শ গ্রাম গাঁজা এবং ৩০ বোতল নেশা জাতীয় ভারতীয় স্কাফ মাদকসহ মোট ৩ চোরাকারবারি আটক হয়েছে।
আটককৃতরা হলেন, উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের কিশামত শিমুলবাড়ী গ্রামের মৃত ময়েজ উদ্দিনের ছেলে দেলোয়ার হোসেন (৫০), ফুলবাড়ী সদর ইউনিয়নের পানিমাছকুটি গ্রামের আঃ হান্নানের ছেলে লাভলু মিয়া(২৮) ও রংপুর জেলার কাউনিয়া উপজেলার হরিশ্বর গ্রামের হায়দার আলীর ছেলে শরিফ হোসেন (২৩)। শনিবার  সকালে আটককৃতদের কুড়িগ্রাম জেলহাজতে পাঠানো হয়েছে।
জানা গেছে, শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে ফুলবাড়ী থানার একদল পুলিশ দেলোয়ার হোসেনের বাড়িতে অভিযান চালায়। এ সময় তার বাড়ী থেকে গাঁজা গুলো উদ্ধার করে তাকে হাতেনাতে আটক করে। অন্যদিকে একই রাতে ফুলবাড়ী টু বালারহাট সড়ক থেকে শরিফ হোসেনকে এবং নিজ বাড়ী থেকে লাভলু মিয়াকে স্কাফ মাদকসহ আটক করে ফুলবাড়ী থানা পুলিশের অপর একটি অভিযানিক দল।
ফুলবাড়ী থানার ওসি রাজীব কুমার রায় জানান, এসব ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় পৃথক পৃথক মামলা দায়ের হয়েছে।

ঢাকা,রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_