বৃহস্পতিবার-২৩শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-সন্ধ্যা ৬:২৫

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ ২৪ ঘণ্টায় ২৪ জনের মৃত্যু, শনাক্ত ১১৪৪ ফুলবাড়ীতে বেড়েই চলছে জ্বর- সর্দির প্রকোপ  পাঁচবিবির ১৭ জন অসহায় নারীরা পেল জেলা পরিষদের সেলাই মেশিন পাঁচবিবিতে ভাতাভূগীদের নিয়ে হেলথ্ ক্যাম্প অনুষ্ঠিত ফুলবাড়ী উপজেলা আওয়ামী লীাগের সভাপতি মোঃ হায়দার আলী শাহ্ মৃত্যুতে থানা প্রেসকাবের শোক। ফুলবাড়ী উপজেলা আওয়ামী লীগ এর সভাপতির মৃত্যুতে জেলা সেচ্ছাসেবক লীগের শোক। ফুলবাড়ী উপজেলা আওয়ামী লীগ এর সভাপতির চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু ॥

ফুলবাড়ী সীমান্তে নারী-শিশুসহ ৫ বাংলাদেশীকে বিজিবির কাছে হস্তান্তর করেছে বিএসএফ

প্রকাশ: রবিবার, ৮ আগস্ট, ২০২১ , ৭:৩৭ পূর্বাহ্ণ , বিভাগ :

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি ঃ ০৮.০৮.২১
ভারতের ইটভাটায় কাজ শেষে বাড়ী ফেরার পথে আটক নারী-শিশুসহ পাঁচ বাংলাদেশীকে বিজিবি’র কাছে হস্তান্তর করেছে ভারতীয় বিএসএফ। রবিবার সকালে আটকদের মধ্যে দুই শিশুকে প্রবেশন অফিসারের মাধ্যমে অভিভাবকদের জিম্মায় এবং তিনজনকে কুড়িগ্রাম জেল হাজতে পাঠানোর বিষয় নিশ্চিত করেছে ফুলবাড়ী থানা পুলিশ।

জানা গেছে, শনিবার বিকাল ৫টার দিকে কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার কাশিপুর সীমান্তের ৯৪২/৭এস আন্তর্জাতিক সীমানা পিলারের পাশে পতাকা বৈঠকের মাধ্যামে তাদের হস্তান্তর করা হয়। এ সময় ভারতীয় ১৯২ বিএসএফ ব্যাটালিয়নের ধাপড়াহাট ক্যাম্পের ইন্সপেক্টর বিবেক মিলা এবং লালমনিরহাট ১৫ বিজিবি ব্যাটলিয়নের কাশিপুর কোম্পানী কমান্ডার সুবেদার রমজান আলী নেতৃত্ব দেন।
হস্তান্তর করা বাংলাদেশীরা হলেন, উপজেলার বিলুপ্ত ছিটমহল দাসিয়ার ছড়ার কামালপুর গ্রামের আব্দুর রহিমের ছেলে আবুল কালাম (২৫) স্ত্রী শাহনাজ বেগম (২২) ছেলে শাহজালাল (০৫) এবং উপজেলার জকারহাট আমতলা গ্রামের ওমেদ আলীর স্ত্রী নুরজাহান বেগম (৩৫) ও তার ছেলে নুর ইসলাম (০৭)।

এ প্রসঙ্গে কাশিপুর কোম্পানী কমান্ডার সুবেদার রমজান আলী জানান, পতাকা বৈঠকের মাধ্যমে বিএসএফ পাঁচ বাংলাদেশীকে হস্তান্তর করেছে। অবৈধ অনুপ্রবেশ ও পাসপোর্ট আইনে মামলা দায়ের করে রাতেই তাদেরকে ফুলবাড়ী থানায় সোপর্দ করা হয়েছে।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ রাজীব কুমার রায় ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_