বুধবার-২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-সন্ধ্যা ৭:৫৫

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ শিগগিরই আইপি টিভির রেজিস্ট্রেশন দেওয়া হবে: তথ্যমন্ত্রী কক্সবাজারে ট্রেন চলবে আগামী বছর ডিসেম্বরে : রেলমন্ত্রী ফরাসি মিডিয়ার রোষানলে মেসি করোনায় আরও ৩৬ মৃত্যু, শনাক্ত ১,৩৭৬ সংসদ সদস্য মোশারফ হোসেন কৃষক দলের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক নির্বাচিত শেষ হলো ১৬তম নিবন্ধনের মৌখিক পরীক্ষা জলবায়ুর পরিবর্তন জনিত প্রভাব মোকাবেলায় পার্বতীপুরে দুটি প্রকল্প পরিদর্শন করলেন

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অবদান জাতি আজীবন স্বরণ রাখবে—-এমপি শিবলী সাদিক

প্রকাশ: রবিবার, ১৫ আগস্ট, ২০২১ , ৯:৪০ পূর্বাহ্ণ , বিভাগ :
মোঃ শাহ্ আলম মন্ডল, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ
জাতীয় শোক দিবস ও মহান স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষে ১৫ আগস্ট রবিবার সকাল ১০টায় দিনাজপুরের নবাবগঞ্জ ডিগ্রী কলেজ মাঠে নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগ আয়জিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি দিনাজপুর -৬ আসনের জাতীয় সংসদ সদস্য ও নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি শিবলী সাদিক বলেন, অনেক ত‍্যাগ-তীতীক্ষা ও পরিশ্রম করে যে মহান মানুষটি নেতৃত্ব দিয়ে পরাধীনতার শিকল থেকে বাঙালি জাতিকে মুক্ত করেছেন। যার নেতৃত্বে গৌরবময় স্বাধীনতা যুদ্ধে বিজয় অর্জনের মাধ্যমে আমরা পেয়েছি স্বাধীন বাংলাদেশ। স্বাধীনতা অর্জনের পর যিনি দেশ ও দেশের মানুষের উন্নয়নে সার্বক্ষণিক নিজেকে নিয়োজিত রেখেছিলেন। অথচ, মহান সে মানুষ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তাঁর পরিবারের সদস্যদের একদল মানুষরূপী হায়েনা ১৯৭৫ সালের ১৫ আগস্ট গভীর রাতে নৃশংসভাবে হত‍্যার মাধ্যমে দেশের উন্নয়ন বাধাগ্রস্ত করে দেশকে গভীর অন্ধকারে নিমজ্জিত করে ফেলে। তবে স্বাধীনতা বিরোধী অপশক্তি যতই ষড়যন্ত্র করুক না কেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অবদান জাতি আজীবন শ্রদ্ধার সাথে স্বরণ রাখবে। যদিও পরবর্তীতে নানান ঘটনা প্রবাহের মাধ্যমে থেমে থাকা উন্নয়নকে ও বঙ্গবন্ধুর স্বপ্নকে বাস্তবায়ন করতে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ সরকার নিরলসভাবে কাজ করে চলেছে।
নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ডাঃ মোশাররফ হোসেনের সভাপতিত্বে এসময় অন‍্যান‍্যদের মধ‍্যে আরো বক্তব্য রাখেন, নবাবগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান, বিরামপুর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খায়রুল আলম রাজু, হাকিমপুর উপজেলা চেয়ারম্যান হারুনুর রশিদ হারুন, বিরামপুর পৌরসভার মেয়র অধ‍্যক্ষ আক্কাস আলী, হাকিমপুর পৌরসভার মেয়র জামিল হোসেন চলন্ত, ঘোড়াঘাট উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান লিটন, বিরামপুর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি নাড়ু গোপাল কুন্ডু প্রমূখ।
এতে দিনাজপুর -৬ সংসদীয় আসনের বিরামপুর, নবাবগঞ্জ, ঘোড়াঘাট ও হাকিমপুর এ চার উপজেলার আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগ সহ অন‍্যান‍্য অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং স্থানীয় বীর মুক্তিযোদ্ধাবৃন্দ উপস্থিত ছিলেন।

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_