বুধবার-২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৮:২৯

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ শিগগিরই আইপি টিভির রেজিস্ট্রেশন দেওয়া হবে: তথ্যমন্ত্রী কক্সবাজারে ট্রেন চলবে আগামী বছর ডিসেম্বরে : রেলমন্ত্রী ফরাসি মিডিয়ার রোষানলে মেসি করোনায় আরও ৩৬ মৃত্যু, শনাক্ত ১,৩৭৬ সংসদ সদস্য মোশারফ হোসেন কৃষক দলের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক নির্বাচিত শেষ হলো ১৬তম নিবন্ধনের মৌখিক পরীক্ষা জলবায়ুর পরিবর্তন জনিত প্রভাব মোকাবেলায় পার্বতীপুরে দুটি প্রকল্প পরিদর্শন করলেন

বরিশালে ৭৪০ জনের করোনা শনাক্ত ॥ মৃত্যু-১৮

প্রকাশ: মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১ , ১:০২ অপরাহ্ণ , বিভাগ :

বরিশাল ব্যুরো ॥ গত ২৪ ঘন্টায় নতুন করে বরিশাল বিভাগে করোনা ও উপসর্গে ১৮ জনের মৃত্যু হয়েছে। একইসময়ে নতুন করে করোনা শনাক্ত হয়েছে আরও ৭৪০ জনের।
মঙ্গলবার দুপুরে বরিশাল বিভাগীয় স্বাস্থ্য অধিদফতর থেকে পাঠানো করোনা সংক্রান্ত প্রতিবেদনে জানা গেছে, শেবাচিম হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘন্টায় ১৪ জন মারা গেছেন। তাদের মধ্যে করোনায় তিনজন এবং বাকি ১১ জনের উপসর্গ ছিলো। এছাড়া মৃত বাকি চারজনের মধ্যে বিভাগের পটুয়াখালী ও বরগুনায় দুইজন করে রয়েছেন।
বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডাঃ বাসুদবে কুমার দাস জানান, সবমিলিয়ে বরিশাল বিভাগে করোনায় মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ৪৯৪ জনে। অপরদিকে নতুন আক্রান্ত ৭৪০ জন নিয়ে বিভাগে মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩৫ হাজার ৩৬৭ জনে। এরমধ্যে এখন পর্যন্ত সুস্থ হয়েছেন ১৯ হাজার ৭১১ জন।
নতুন আক্রান্তদের মধ্যে বরিশাল জেলায় ২৪৫ জন, পটুয়াখালীতে ১৭৯ জন, ভোলায় ১৬৫ জন, পিরোজপুরে ৬৩ জন, বরগুনায় ৪৬ জন ও ঝালকাঠিতে ৪২ জন।

 


বরিশাল,রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_