শনিবার-২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৩:২২

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ কলা খাবেন যে কারণে আজ টেলিভিশন সাংবাদিকতার রূপকার মিশুক মুনীরের জন্মদিন স্কুলে এসে করোনায় আক্রান্ত হওয়ার প্রমাণ পাওয়া যায়নি: শিক্ষা উপমন্ত্রী বাংলাদেশ ‘উন্নয়নের বিস্ময়’ ফুটবলে ক্যারিশমা দেখিয়ে অষ্টমবারের মতো গিনেস বুকে বাংলাদেশের ফয়সাল ম্যাচ জয়ের পর ২৪ লাখ রুপি জরিমানা কলকাতার পাঁচবিবিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু

বাবরের ব্যাটে লড়ছে পাকিস্তান

প্রকাশ: রবিবার, ১৫ আগস্ট, ২০২১ , ৮:৪৬ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: অধিনায়ক বাবর আজমের ব্যাটে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দ্বিতীয় ইনিংসে লড়ছে পাকিস্তান। তৃতীয় দিন শেষে তাদের লিড ১২৪ রান।

 

প্রথম ইনিংসে ২১৭ রান করা পাকিস্তান তৃতীয় দিন শেষ করেছে ৫ উইকেটে ১৬০ রান নিয়ে। এর আগে ওয়েস্ট ইন্ডিজ প্রথম ইনিংসে অলআউট হয় ২৫৩ রানে।

 

শনিবার তৃতীয় দিন সকালে ওয়েস্ট ইন্ডিজের ২ উইকেটের জন্য বেশিক্ষণ অপেক্ষা করতে হয়নি পাকিস্তানের। স্কোরবোর্ডে মাত্র ২ রান যোগ করে জোয়েল ওয়ারিক্যান ও জশুয়া ডি সিলভা আউট হন। দুটি উইকেটই নেন শাহীন শাহ আফ্রিদি। প্রথম ইনিংসে ৩৬ রানের লিড পায় স্বাগতিকরা। ৪ উইকেট নিয়ে পাকিস্তানের সেরা বোলার শাহীন শাহ আফ্রিদি। ৩ উইকেট নেন মোহাম্মদ আব্বাস।

 

পিছিয়ে থেকে ব্যাটিংয়ে নেমে পাকিস্তানের শুরুটা ভালো হয়নি। ৬৫ রান তুলতেই ৪ উইকেট হারায় অতিথিরা। ইমরান বাট রানের খাতা খোলার আগে আউট হন। আজহার আলী ২৩ রানে ফেরেন। দুটি উইকেট নেন পেসার কেমার রোচ। আবীদ আলী (৩৪) ও ফাওয়াদ আলমকে (০) ফেরানোর দায়িত্ব নেন সিলস।

 

পঞ্চম উইকেটে বাবর আজম ও মোহাম্মদ রিজওয়ানের ব্যাটে প্রতিরোধ পায় পাকিস্তান। ৫৬ রানের জুটি গড়েন দুই ডানহাতি ব্যাটসম্যান। তবে দিনের খেলা শেষ হওয়ার আগে ওয়েস্ট ইন্ডিজ অধিনায়ক হোল্ডার ভাঙেন এ জুটি। ৩০ রান করা রিজওয়ানকে উইকেটের পেছনে তালুবন্দি করান ডানহাতি পেসার। সঙ্গী হারালেও বাবর আজম টিকে ছিলেন শেষ পর্যন্ত। ১৩৯ বলে ৫৪ রান করেছেন তিনি। ৭৯ বলে ১২ রান করে তার সঙ্গে অপরাজিত আছেন ফাহিম আশরাফ।

 

১২৪ রানের লিড পেয়েছে পাকিস্তান। দিনের খেলা শেষে কেমার রোচ জানিয়েছেন, লিড ২০০ এর মধ্যে রাখতে পারলে জয়ের সুযোগ থাকবে।


খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_