শনিবার-২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৩:২০

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ কলা খাবেন যে কারণে আজ টেলিভিশন সাংবাদিকতার রূপকার মিশুক মুনীরের জন্মদিন স্কুলে এসে করোনায় আক্রান্ত হওয়ার প্রমাণ পাওয়া যায়নি: শিক্ষা উপমন্ত্রী বাংলাদেশ ‘উন্নয়নের বিস্ময়’ ফুটবলে ক্যারিশমা দেখিয়ে অষ্টমবারের মতো গিনেস বুকে বাংলাদেশের ফয়সাল ম্যাচ জয়ের পর ২৪ লাখ রুপি জরিমানা কলকাতার পাঁচবিবিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু

বিয়ে করলেন সালমান শাহের স্ত্রী সামিরা

প্রকাশ: রবিবার, ১৫ আগস্ট, ২০২১ , ১২:৫৮ অপরাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ঢাকাই চলচ্চিত্রের অমর নায়ক সালমান শাহ। ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর তার মৃত্যুর পর তার স্ত্রী সামিরা বিয়ে করেন সালমানেরই বন্ধু মোশতাক ওয়াইজকে৷

 

মোশতাকের সংসারে এক ছেলে ও দুই মেয়ের মা সামিরা। সুখী দম্পত্তি হিসেবে গণমাধ্যমে দাবি করতেন সামিরা ও মোশতাক। তবে সেই সুখ স্থায়ী না হয়ে ভেঙে গেছে তাদের সংসার।

নতুন করে আবারও বিয়ে করেছেন সামিরা। এই খবরটি নিশ্চিত করেছেন তার সাবেক স্বামী মোশতাক।

 

দুদিন ধরেই সামিরার বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছিল। কিন্তু তার ফোন নম্বরে যোগাযোগ করেও সাড়া পাওয়া যায়নি। এরপর সামিরার সাবেক স্বামীর সাথে যোগাযোগ করা হলে আজ শনিবার রাতে তিনি গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন।

 

সামিরার বর্তমান স্বামী সাবেক ক্রিকেটার ও ক্রিকেট বিশ্লেষক ইশতিয়াক আহমেদ। গত ১৫ জুলাই সামিরা ও ইশতিয়াকের দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

সূত্রঃ এবিএন


বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_