বৃহস্পতিবার-১৬ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-১লা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৮:৫৯

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ টি-টোয়েন্টি দলের নেতৃত্ব ছাড়ছেন কোহলি গণমাধ্যমে শৃঙ্খলা আনার দাবি সাংবাদিকদেরই : তথ্য ও সম্প্রচারমন্ত্রী নির্বাচনী এলাকায় ২০ সেপ্টেম্বর ব্যাংক বন্ধ পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করতে হবে : ডিএমপি কমিশনার আজও ৫১ জনের মৃত্যু বিএনপি অরাজকতা করলে কঠোর হাতে দমন: কৃষিমন্ত্রী মিডিয়াতে কী লিখল ওসব নিয়ে দেশ পরিচালনা করি না: প্রধানমন্ত্রী

বৃহস্পতিবার থেকে ট্রেনে পুরোদমে যাত্রী পরিবহন

প্রকাশ: মঙ্গলবার, ১৭ আগস্ট, ২০২১ , ২:৩৪ অপরাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: করোনা সংক্রমণ রোধে বিধিনিষেধ শিথিলের পর বৃহস্পতিবার থেকে সারা দেশে পুরোদমে আন্তনগর ও কমিউটার ট্রেন যোগাযোগ চালু করতে যাচ্ছে বাংলাদেশ রেলওয়ে।

মঙ্গলবার বাংলাদেশ রেলওয়ের পরিচালন বিভাগের উপ-পরিচালক রেজাউল হক স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, আগামী বৃহস্পতিবার থেকে ৫০ জোড়া আন্তনগর ও ৪৪ জোড়া কমিউটার ট্রেন চলবে। এসব ট্রেনের টিকিট অর্ধেক কাউন্টারে আর বাকি অর্ধেক অনলাইনে পাওয়া যাবে। কাউন্টারের টিকিট আজ থেকেই দেওয়া শুরু হচ্ছে। বুধবার সকাল ৮টা থেকে অনলাইনে টিকিট পাওয়া যাবে।

রেলওয়ে কর্তৃপক্ষ জানায়, স্বাভাবিক সময় ৫২ জোড়া আন্তনগর ট্রেন চলাচল করে। সিরাজগঞ্জ এক্সপ্রেস ও বেনাপোল এক্সপ্রেস আপাতত বন্ধ থাকছে। তবে দ্রুতই এই দুটি ট্রেন চলাচল শুরু হবে বলে

এর আগে, বিধিনিষেধ শিথিল হওয়ার পর গত ১১ অগাস্ট থেকে ৩৮ জোড়া আন্তঃনগর এবং ২০ জোড়া মেইল ও কমিউটার ট্রেনে যাত্রী পরিবহন শুরু হয়।
সূত্রঃ বাংলাদেশ জার্নাল


অর্থনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_