মঙ্গলবার-২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ১১:৩১

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ টেকসই ভবিষ্যতের জন্য বিশ্ব নেতাদের প্রতি প্রধানমন্ত্রীর ছয় দফা সুপারিশ রাজারহাটে জলবায়ু ঝুকিপূর্ণ ফোকাস গ্রুপের সাথে আলোচনা সভা অনুষ্ঠিত সুজানগরে বিজ্ঞান বিষয়ক কুইজ ও ৬ষ্ঠ বিজ্ঞান অলিম্পিয়াড প্রতিযোগিতা অনুষ্ঠিত আবারও বিয়ে করেছেন ইভা রহমান শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাদক কারবারি আটক ৭ আপ ৮ ডাউন এক জোড়া মেইল ট্রেন এখনো বন্ধ সান্তাহার-পঞ্চগড় রুটের ।। লালপুরে ইমো প্রতারক চক্রের আরো ৬ সদস্য আটক

ভারতে করোনা সংক্রমণ ফের বেড়েছে

প্রকাশ: বুধবার, ১৮ আগস্ট, ২০২১ , ৫:২৯ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ভারতে নতুন করে করোনাভাইরাসের (কোভিড-১৯) সংক্রমণ বাড়ছে। এদিন এক লাফে দৈনিক সংক্রমণ বেড়েছে ১০ হাজারেরও বেশি। তবে সংক্রমণ বাড়লেও বাড়েনি মৃত্যু। গত কয়েক দিন ধরে ভাইরাসে মৃত্যুর পরিমাণ পাঁচশ’র নিচে রয়েছে। ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদনে এই তথ্য জানা যায়।

 

দেশটির কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রণালয়ের পরিসংখ্যান অনুসারে, বুধবার ভারতে নতুন করে আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন ৩৫ হাজার ১৭৮ জন। এর আগের দিন সেখানে আক্রান্ত হয়েছিল ২৫ হাজার ১৬৬ জন। সব মিলিয়ে দেশটিতে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল তিন কোটি ২২ লাখ ৮৫ হাজার ৮৫৭ জনে।

 

একই সময়ে ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৪৪০ জনের। এ নিয়ে দেশটিতে মৃতের সংখ্যা দাঁড়িয়েছে চার লাখ ৩২ হাজার ৫১৯ জনে।

 

ভারতের বিভিন্ন প্রদেশের মধ্যে কেরালার অবস্থা সবচেয়ে খারাপ। গত ২৪ ঘণ্টায় এই রাজ্যে আক্রান্ত হয়েছেন ২১ হাজার ৬১৩ জন। মহারাষ্ট্রে আগের থেকে কিছুটা হলেও পরিস্থিতি নিয়ন্ত্রণে। সেখানে আক্রান্তের সংখ্যা চার হাজার ৪০৮ জন। এরপর ক্রমান্বয়ে রয়েছে তামিলনাড়ু এক হাজার ৮০৪ জন, কর্নাটকে এক হাজার ২৯৮ জন, অন্ধ্রপ্রদেশে এক হাজার ৬৩ জন। ওড়িশা ও আসামেও আক্রান্তের সংখ্যা এক হাজারের নিচে নেমেছে।


করোনা ভাইরাস বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_