শুক্রবার-২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৩:২৬

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ভোক্তা প্রতারণা বন্ধে প্রতিযোগিতা কমিশনকে রাষ্ট্রপতির নির্দেশ ২৬ বেসরকারি বিশ্ববিদ্যালয়কে ইউজিসির সতর্কতা সারা দেশের সঙ্গে ঢাকার রেল যোগাযোগ স্বাভাবিক ১৪ নভেম্বর থেকে শুরু দাখিল পরীক্ষা গাইবান্ধা জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত বাতিল হচ্ছে ২১০ পত্রিকার ডিক্লারেশন

রাজশাহী মেডিকেলে একদিনে আরও ১২ মৃত্যু

প্রকাশ: শুক্রবার, ২০ আগস্ট, ২০২১ , ৫:২১ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় আরও ১২ জন প্রাণ হারিয়েছেন। বৃহস্পতিবার সকাল আটটা থেকে শুক্রবার সকাল আটটার মধ্যে তাদের মৃত্যু হয়।

মৃতদের মধ্যে ছয়জন করোনা পজেটিভ, ছয়জন উপসর্গ নিয়ে এবং একজন নেগেটিভ হওয়ার পর মারা গেছেন। ১২ জনের মধ্যে রাজশাহীর পাঁচজন, চাঁপাইনবাবগঞ্জ ও নাটোরে দুই জন করে, নওগাঁ, পাবনা ও মেহেরপুরে একজন করে রয়েছেন।

গণমাধ্যমকে এ তথ্যের সত্যতা নিশ্চিত করে রামেক হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী জানান, গত ২৪ ঘণ্টায় করোনা ওয়ার্ডে নতুন রোগী ভর্তি হয়েছেন ২০ জন। এ নিয়ে ৫১৩ বেডের বিপরীতে মোট ভর্তি রোগী আছেন ২৩৬ জন।

আগের দিন রাজশাহীর দুটি পিসিআর ল্যাবে রাজশাহী জেলার ২৭৬টি নমুনা পরীক্ষা করা হয়। তার মধ্যে ৭০ জনের করোনা পজেটিভ আসে। শনাক্তের হার ২৯ দশমিক ৬৬ শতাংশ।


করোনা ভাইরাস বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_