মঙ্গলবার-২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ১০:৩৫

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ টেকসই ভবিষ্যতের জন্য বিশ্ব নেতাদের প্রতি প্রধানমন্ত্রীর ছয় দফা সুপারিশ রাজারহাটে জলবায়ু ঝুকিপূর্ণ ফোকাস গ্রুপের সাথে আলোচনা সভা অনুষ্ঠিত সুজানগরে বিজ্ঞান বিষয়ক কুইজ ও ৬ষ্ঠ বিজ্ঞান অলিম্পিয়াড প্রতিযোগিতা অনুষ্ঠিত আবারও বিয়ে করেছেন ইভা রহমান শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাদক কারবারি আটক ৭ আপ ৮ ডাউন এক জোড়া মেইল ট্রেন এখনো বন্ধ সান্তাহার-পঞ্চগড় রুটের ।। লালপুরে ইমো প্রতারক চক্রের আরো ৬ সদস্য আটক

রাজারহাটে তিস্তানদীর ভাঙ্গন কবলিত এলাকা পরিদর্শনে উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহিদ ইকবাল সোহরাওয়ার্দ্দী বাপ্পী

প্রকাশ: বৃহস্পতিবার, ৫ আগস্ট, ২০২১ , ১২:৫৮ অপরাহ্ণ , বিভাগ :
ইব্রাহিম আলম সবুজ রাজারহাট কুড়িগ্রাম প্রতিনিধি।।কুড়িগ্রামের রাজারহাট উপজেলার ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়নের গতিয়াসাম ও বগুড়া পাড়ার তিস্তায় বিলীন হয়ে যাওয়া পরিবার গুলোর খোজ খবর নিতে বৃহস্পতিবার দুপুরে রাজারহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহিদ ইকবাল সোহরাওয়ার্দী বাপ্পী তাদের কাছে ছুটে যান। তাদের এই দুঃসময়ে পাশে থেকে তার সাধ্যমতো উপজেলা পরিষদ থেকে সহযোগীতা করার কথা বলেন। ইতিমধ্যে যাদের বসতভিটে নদীগর্ভে বিলীন হয়ে গেছে তাদের প্রতি সহমর্মিতা জানান। তিনি সাংবাদিকদের জানান আপনাদের মাধ্যমে আমি মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আবেদন জানাই যত দ্রুত সম্ভব তিস্তানদী নিয়ে সরকার যে মেগা প্রকল্প হাতে নিয়েছে সেটার দ্রুত বাস্তবায়নের মাধ্যমে তিস্তার দুই তীর সংরক্ষন করে প্রতি বছর শত শত মানুষের বসতভিটে ভাঙ্গন থেকে রক্ষা করুন। এসময় তার সাথে ছিলেন রাজারহাট উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আশিকুর ইসলাম সাবু সহ সাংবাদিক বৃন্দ।
উল্লেখ গত ১ মাসে এই দুটি গ্রামে ৩ শতাধিক বসত ভিটে সহ একটি সরকারী প্রাথমিক বিদ্যালয় ও একটি মসজিদ তিস্তার পেটে চলে গেছে, হুমকির মুখে রয়েছে পাশ্ববর্তী ইউনিয়ন সহ কয়েক টি গ্রামের প্রায় ১০ হাজার পরিবার।

ঢাকা,রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_