রবিবার-২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ৭:১০

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ লালমনিরহাটে সাইবার নিরাপত্তা সচেতনতা সেমিনার ও কম্পিউটার প্রশিক্ষণ কোর্স সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত  দুর্যোগে জনগণের পাশে ছিল শেখ হাসিনা সরকার-পলক রাজারহাটে প্রধানমন্ত্রীর প্রেস সচিবের ঘড়িয়ালডাঙ্গা গতিয়াসামে তিস্তারভাঙ্গণ কবলিত এলাকা পরিদর্শন। হিলিতে আউটলেট এ্যাডভাইজারী কমিটির সভা অনুষ্ঠিত উলিপুরে ভয়াবহ অগ্নিকান্ডে পাঁচ দোকান আগুনে পুড়ে ছাই পাঁচবিবিতে বয়েন উদ্দিন স্মৃতি পুরুস্কার বিতরণ আদমদীঘিতে যেদিকে চোখ যায় শুধুই সবুজের অপরুপ সমারাহ

রাজারহাটে তিস্তা নদী ভাঙ্গন কবলিত ২৩ টি পরিবারের মাঝে ত্রাণ সহায়তা নগদ অর্থ বিতরণ 

প্রকাশ: মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১ , ১:৩৬ অপরাহ্ণ , বিভাগ :
ইব্রাহিম আলম সবুজ রাজারহাট কুড়িগ্রাম প্রতিনিধিঃ
কুড়িগ্রামের রাজারহাট উপজেলার বিদ্যানন্দ ইউনিয়নের তিস্তা নদী ভাঙন কবলিত ২৩ টি পরিবারের মাঝে ত্রাণ সহায়তা হিসেবে নগদ ৩ হাজার করে ২৩ জনকে মোট  ৬৯ হাজার টাকা বিতরণ করা হয়। সোমবার বেলা ৩ঃ০০ ঘটিকায়  বিদ্যানন্দ ইউনিয়ন পরিষদে এ ত্রাণ সহায়তার নগদ অর্থ তুলে দেন রাজারহাট উপজেলা নির্বাহী অফিসার নূরে তাসনিম।
এসময় উপস্থিত ছিলেন বিদ্যানন্দ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তাইজুল ইসলাম, ইউপি সদস্য খোরশেদ আলম, রাজারহাট মডেল প্রেসক্লাবের সভাপতি আবদুল হাকিম সবুজ বসুনিয়া ও দৈনিক ইত্তেফাক প্রতিনিধি আলতাব হোসেন প্রমুখ।
নগদ অর্থ বিতরণ কালে উপজেলা নির্বাহী অফিসার বলেন- চলমান করোনা পরিস্থিতিতে নিম্ন আয়ের মানুষদের অর্থনৈতিক অবস্থা খুবই সঙ্কটাপন্ন। তার উপর নদী ভাঙনে অনেক পরিবারের অবস্থা করুণ। আমরা উপজেলা প্রশাসনের পক্ষ থেকে চেষ্টা চালিয়ে যাচ্ছি সাময়িক তাদের পাশে দাঁড়ানোর।

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_