শনিবার-২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ১১:২৩

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ লালমনিরহাটে সাইবার নিরাপত্তা সচেতনতা সেমিনার ও কম্পিউটার প্রশিক্ষণ কোর্স সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত  দুর্যোগে জনগণের পাশে ছিল শেখ হাসিনা সরকার-পলক রাজারহাটে প্রধানমন্ত্রীর প্রেস সচিবের ঘড়িয়ালডাঙ্গা গতিয়াসামে তিস্তারভাঙ্গণ কবলিত এলাকা পরিদর্শন। হিলিতে আউটলেট এ্যাডভাইজারী কমিটির সভা অনুষ্ঠিত উলিপুরে ভয়াবহ অগ্নিকান্ডে পাঁচ দোকান আগুনে পুড়ে ছাই পাঁচবিবিতে বয়েন উদ্দিন স্মৃতি পুরুস্কার বিতরণ আদমদীঘিতে যেদিকে চোখ যায় শুধুই সবুজের অপরুপ সমারাহ

রামেক হাসপাতালে আরও ১২ জনের মৃত্যু

প্রকাশ: রবিবার, ১৫ আগস্ট, ২০২১ , ৪:৫৭ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: গত ২৪ ঘণ্টায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের করোনা আইসোলেশন ইউনিটে আরও ১২ জন মারা গেছেন। তাদের মধ্যে করোনায় সাতজন এবং উপসর্গ নিয়ে পাঁচজন মারা গেছেন।

 

শনিবার (১৪ আগস্ট) সকাল ৯টা থেকে রবিবার (১৫ আগস্ট) সকাল ৯টার মধ্যে তারা মারা যান।

রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, গত ২৪ ঘণ্টায় করোনা সংক্রমণে রাজশাহীর চারজন, নাটোরের দুজন এবং পাবনার একজন প্রাণ হারিয়েছেন।

 

এ ছাড়া করোনা সংক্রমণের উপসর্গ নিয়ে মারা গেছেন নওগাঁর দুজন, চাঁপাইনবাবগঞ্জের দুজন এবং রাজশাহীর একজন। স্বাস্থ্যবিধি মেনে তাদের মরদেহ দাফনের পরামর্শ দেওয়া হয়েছে।

 

তিনি জানান, গত ২৪ ঘণ্টায় সর্বোচ্চ তিনজন মারা গেছেন হাসপাতালের নিবিড় পরিচর্যাকেন্দ্রে (আইসিইউ)। এ ছাড়া ১৪ ও ১৬ নম্বর ওয়ার্ডে দুজন করে এবং ৩, ৪, ১৫, ১৭ ও ২২ নম্বর ওয়ার্ডে একজন করে মারা গেছেন।

 

পরিচালক আরও জানান, রবিবার সকাল ৯টা পর্যন্ত ৫১৩ শয্যার রামেক করোনা আইসোলেশন ইউনিটে রোগী ভর্তি ছিলেন ৩১৪ জন। এক দিন আগেও এই সংখ্যা ছিল ৩৩০।

 

বর্তমানে রাজশাহীর ১৪২ জন, চাঁপাইনবাবগঞ্জের ৩২ জন, নাটোরের ৫৭ জন, নওগাঁর ২৮ জন, পাবনার ৪২ জন, কুষ্টিয়ার ছয়জন, চুয়াডাঙ্গার একজন, জয়পুরহাটের একজন, সিরাজগঞ্জের একজন, মেহেরপুরের একজন, বগুড়ার একজন, দিনাজপুরের একজন এবং টাঙ্গাইলের একজন রয়েছেন।

হাসপাতালে করোনা নিয়ে ভর্তি রয়েছেন ১৮১ জন। করোনা উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন ৭৭ জন। করোনা ধরা পড়েনি ভর্তি ৫৬ জনের। এ ছাড়া গত ২৪ ঘণ্টায় ভর্তি হয়েছেন ২৫ জন। এই এক দিনে হাসপাতাল ছেড়েছেন ৩৩ জন।


করোনা ভাইরাস বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_