মঙ্গলবার-২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ১১:০৯

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ টেকসই ভবিষ্যতের জন্য বিশ্ব নেতাদের প্রতি প্রধানমন্ত্রীর ছয় দফা সুপারিশ রাজারহাটে জলবায়ু ঝুকিপূর্ণ ফোকাস গ্রুপের সাথে আলোচনা সভা অনুষ্ঠিত সুজানগরে বিজ্ঞান বিষয়ক কুইজ ও ৬ষ্ঠ বিজ্ঞান অলিম্পিয়াড প্রতিযোগিতা অনুষ্ঠিত আবারও বিয়ে করেছেন ইভা রহমান শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাদক কারবারি আটক ৭ আপ ৮ ডাউন এক জোড়া মেইল ট্রেন এখনো বন্ধ সান্তাহার-পঞ্চগড় রুটের ।। লালপুরে ইমো প্রতারক চক্রের আরো ৬ সদস্য আটক

রুটের সেঞ্চুরিতে চাপে ভারত

প্রকাশ: শনিবার, ১৪ আগস্ট, ২০২১ , ১:৫০ অপরাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ভারতের প্রথম ইনিংসে ৩৬৪ রানের জবাবে ব্যাট করতে নেমে ইংল্যান্ডের ২৩ রানের মধ্যে ২ উইকেট তুলে নিয়ে রীতিমত আকাশে ভাসছিল ভারত। কিন্তু জো রুট আর ররি বার্নসের ৮৫ রানের জুটিতে ম্যাচে ফিরে ইংল্যান্ড।

প্রতিরোধ গড়া ররি বার্নসকে (৪৯) দ্বিতীয় দিনের শেষ সময়ে ফিরিয়ে ইংলিশদের ওপর ফের চাপ বাড়িয়েছিল ভারত। ৩ উইকেটে ১১৯ রান দিয়ে দিন শেষ করে স্বাগতিক দল।

কিন্তু লর্ডস টেস্টে তৃতীয় দিনে এসে উল্টো ভারতকে চাপে ফেলে দিলেন রুট আর জনি বেয়ারস্টো। আজ প্রথম সেশনে তাদের প্রতিরোধে একটি উইকেটও পাননি ভারতীয় বোলাররা।

যদিও দ্বিতীয় সেশনের শুরুতেই কিছুটা স্বস্তি ফিরিয়েছেন মোহাম্মদ সিরাজ। আউট করেছেন বেয়ারস্টোকে (৫৭)। ভারতীয় পেসারের বলে পুল খেলতে গিয়ে স্লিপে বিরাট কোহলির ক্যাচ হয়েছেন বেয়ারস্টো, তাতেই ভেঙেছে ১২১ রানের জুটিটি।

তবে সঙ্গী হারালেও ক্যারিয়ারের ২২তম এবং লর্ডসে নিজের চতুর্থ সেঞ্চুরিটি তুলে নিতে ভুল করেননি রুট। একদম টেস্ট মেজাজে খেলে ২০০ বলে সেঞ্চুরি পূর্ণ করেছেন ইংলিশ দলপতি, যে ইনিংসে ৯ বাউন্ডারি হাঁকান তিনি।

এই রিপোর্ট লেখা পর্যন্ত প্রথম ইনিংসে ইংল্যান্ডের সংগ্রহ ৪ উইকেটে ২৪৩ রান। রুট ১০৬ আর জস বাটলার ৩ রানে অপরাজিত আছেন। ভারতের প্রথম ইনিংস থেকে ইংলিশরা পিছিয়ে ১২১ রানে।


খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_