মঙ্গলবার-২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ১১:৩০

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ টেকসই ভবিষ্যতের জন্য বিশ্ব নেতাদের প্রতি প্রধানমন্ত্রীর ছয় দফা সুপারিশ রাজারহাটে জলবায়ু ঝুকিপূর্ণ ফোকাস গ্রুপের সাথে আলোচনা সভা অনুষ্ঠিত সুজানগরে বিজ্ঞান বিষয়ক কুইজ ও ৬ষ্ঠ বিজ্ঞান অলিম্পিয়াড প্রতিযোগিতা অনুষ্ঠিত আবারও বিয়ে করেছেন ইভা রহমান শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাদক কারবারি আটক ৭ আপ ৮ ডাউন এক জোড়া মেইল ট্রেন এখনো বন্ধ সান্তাহার-পঞ্চগড় রুটের ।। লালপুরে ইমো প্রতারক চক্রের আরো ৬ সদস্য আটক

লালপুরে ভেজাল গুড় তৈরীর অপরাধে দুই লক্ষ টাকা জরিমানা

প্রকাশ: বুধবার, ৪ আগস্ট, ২০২১ , ১:৫০ অপরাহ্ণ , বিভাগ :

মো. আশিকুর রহমান টুটুল, নাটোর প্রতিনিধি
নাটোরের লালপুর উপজেলার বালিতিতা ইসলামপুর এলাকায় ভেজাল গুড় তৈরীর অপরাধে নাজমা বেগম (৩৫) নামের এক মহিলাকে দুই লক্ষ টাকা জরিমানা ও এসময় প্রায় ১২ হাজার কেজি ভেজাল গুড় ধ্বংস করেছে ভ্রাম্যমাণ আদালতের বিচাক নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) শাম্মী আক্তার।
র‌্যাব জানায়, বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব -৫ নাটোর ক্যাম্পের একটি অভিযানিক দল কোম্পানী অধিনায়ক মেজর মোঃ সানরিয়া চৌধুরী ও কোম্পানী উপ-অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত), শাম্মী আক্তার এর সঙ্গে উপজেলার বালিতিতা ইসলামপুর এলাকার একটি ভেজাল গুড় তৈরীর কারখানায় অভিযান চালায় । এসময় ১২ হাজার কেজি ভেজাল গুড়, ৫শ কেজি চিনি, ৩ কেজি কাপড়ের রং, ৪৭ কেজি আটাসহ নাজমা বেগম (৩৫) নামের একজন কে আটক করে র‌্যাব।
নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার শাম্মী আক্তার ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ভেজাল গুড় তৈরী, সংরক্ষণ ও বিক্রয় করার অপরাধে এবং অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য-দ্রব্য উৎপাদন ও খাদ্য-দ্রব্যে ক্ষতিকর উপাদান (ক্ষতিকর কেমিক্যাল) মিশ্রণের অপরাধে আটককৃত নাজমা বেগম (৩৫) কে দুই লক্ষ টাকা জরিমানা করা হয়।
ভ্রাম্যমাণ আদালতের নির্দেশে ৫০০ কেজি চিনি ও ৪৭ কেজি আটা উপজেলা নির্বাহী অফিস কার্যালয়ে জব্দ করা হয় যা পরবর্তীতে নিলামে বিক্রি করে অর্থ সরকারী কোষাগারে জমা করা হবে এবং অবশিষ্ট আলামত ভ্রাম্যমাণ আদালতের নির্দেশে ধ্বংস করা হয়েছে।
নির্বাহী ম্যাজিস্ট্রেট ও লালপুর উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) শাম্মী আক্তার ভ্রাম্যমাণ আদালতের সত্যতা নিশ্চিত করেছেন।

 


রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_