রবিবার-১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ১০:৪১

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ আজ নায়ক সালমান শাহ’র জন্মদিন, বেঁচে থাকলে বয়স হতো ৫০ আবুধাবিতে প্রবেশে পিসিআর টেস্ট লাগবে না পার্বতীপুরে ইয়াবা ও হেরোইন বিক্রির অভিযোগে মহিলা মাদক ব্যবসায়ী আটক নতুন নির্বাচন কমিশন আইন অনুযায়ী গঠিত হবে : কাদের আগামীকাল শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন করবেন শিক্ষামন্ত্রী স্কুল-কলেজের শিক্ষার্থীদের ফাইজারের টিকা দেওয়া হবে’ রোপা আমন ক্ষেতে ক্ষতিকর পোকার উপস্থিতি শনাক্ত ও করণীয় নির্ধারনে আলোক ফাঁদ কার্যক্রম

শেরপুরের ঝিনাইগাতীতে সড়ক দুর্ঘটনায় ঈমামের মৃত্যেু

প্রকাশ: মঙ্গলবার, ৩১ আগস্ট, ২০২১ , ৮:৪৫ পূর্বাহ্ণ , বিভাগ :
মুহাম্মদ আবু হেলাল, ঝিনাইগাতী  থেকে  : শেরপুরের ঝিনাইগাতীতে সড়ক দুর্ঘটনায় মসজিদের ঈমাম হাফেজ মাওলানা মো. আলম(৩৮) নামের এক ঈমামের মৃত্যেু হয়েছে। ঘটনাটি ঘটেছে ৩০ আগষ্ট সোমবার বাদ মাগরিব।
প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা যায়, স্থানীয় জামিয়া ফয়জুন্নেছা মহিলা কওমী মাদ্রাসার শিক্ষক ও খৈলকুড়া নতুন জামে মসজিদের ঈমাম এবং ২ সন্তানের জনক হাফেজ মাওলানা নুর আলম অন্যান্য দিনের মতো গতকালও মাগরীবের নামাজের ঈমামতি করতে যান এবং মাগরিবের নামাজের ঈমামতি করেন। অত:পর নামাজ শেষ করে রাস্তা পারাপারের সময় দ্রুতগামী একটি মটর সাইকেলেের ধাক্কায় ঘটনাস্থলেই গুরুতর ভাবে আহত হন। উপস্থিত জনতা দ্রুত ঈমাম সাহেবকে উদ্ধার করে ঝিনাইগাতী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক শেরপুর হাসপাতালে রেফার করেন। পরে তাকে শেরপুর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক হাফেজ মাওলানা নুর আলমকে মৃত ঘোষনা করেন।  জনতা ঘাতক মটর সাইকেল চালক উপজেলার মালিঝিকান্দা ইউনিয়নের দেবোত্তরপাড়া গ্রামের আমিরুলের ছেলে ঈশা(১৮) কে ও তার মটর সাইকেল আটক করে।
খবর পেয়ে ঝিনাইগাতী থানার এসআই মাসুদ রানা সহ অন্যান্য পুলিশ সদস্যগণ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ঘাতক মটর সাইকেলটি আটক করে থানায় নিয়ে আসেন।
 পরবতীতে শেরপুর সদর হাসপাতাল থেকে থেকে ঝিনাইগাতী থানা পুলিশকে না জানিয়ে জামালপুর জেলার বকসীগন্জের নিজ গ্রামের বাড়ীতে নিয়ে যাওয়া হয়। পরে রাতেতই ঝিনাইগাতী থানার পুলিশ বকসীগন্জে গিয়ে নিহতের সুরতহাল করেন এবং পরিবারের লিখিত আবেদনের প্রেক্ষিতে ময়না তদন্ত ছাড়াই লাশ দাফন কাফনের ব্যবস্থা করেন।
 ঝিনাইগাতী  থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ ফায়েজুর রহমান সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_