মঙ্গলবার-২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ১১:৪৫

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ টেকসই ভবিষ্যতের জন্য বিশ্ব নেতাদের প্রতি প্রধানমন্ত্রীর ছয় দফা সুপারিশ রাজারহাটে জলবায়ু ঝুকিপূর্ণ ফোকাস গ্রুপের সাথে আলোচনা সভা অনুষ্ঠিত সুজানগরে বিজ্ঞান বিষয়ক কুইজ ও ৬ষ্ঠ বিজ্ঞান অলিম্পিয়াড প্রতিযোগিতা অনুষ্ঠিত আবারও বিয়ে করেছেন ইভা রহমান শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাদক কারবারি আটক ৭ আপ ৮ ডাউন এক জোড়া মেইল ট্রেন এখনো বন্ধ সান্তাহার-পঞ্চগড় রুটের ।। লালপুরে ইমো প্রতারক চক্রের আরো ৬ সদস্য আটক

সংক্রমণের হার কমলে শিক্ষাপ্রতিষ্ঠান খোলা হবে: শিক্ষামন্ত্রী

প্রকাশ: শনিবার, ১৪ আগস্ট, ২০২১ , ১২:০৭ অপরাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, সংক্রমণের হার সন্তোষজনকভাবে কমে আসলে আমরা শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেভ এজন্য শিক্ষা মন্ত্রণালয়ের সব ধরনের প্রস্তুতি রয়েছে। তবে কখন শিক্ষাপ্রতিষ্ঠান খোলা হবে সেটি নির্দিষ্ট করে বলা যাচ্ছে না।

শনিবার (১৪ আগস্ট) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদৎ বার্ষিকী উপলক্ষে আয়োজিত এক সমাবেশে এসব কথা বলেন তিনি।

ডা. দীপু মনি বলেন, এই মুহূর্তে যদি শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেয়া হয় তাহলে অভিভাবকরা তাদের সন্তানদের স্কুল-কলেজে পাঠাতে চাইবে না। কেননা সবার কাছে জীবনের নিরাপত্তাটা আগে। আমরা কেউ চাইবো না আমাদের ছেলে-মেয়েদের ক্ষতি হোক। কিংবা অন্য কারো ক্ষতি হোক। শিক্ষাপ্রতিষ্ঠান খোলার যে রোডম্যাপ, আমরা সে অনুযায়ীই আগাচ্ছি।

তিনি আরও বলেন, সংক্রমণ কমে আসলে শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেয়া হবে। তবে কবে সংক্রমণের হার কমবে, আর কবে শিক্ষাপ্রতিষ্ঠান খোলা যাবে সেটি বলতে পারছি না। আমরা সবাই মিলে যদি চেষ্টা করি তাহলে সংক্রমণেরা হার কমানো সম্ভব। এক্ষেত্রে আমাদের সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

সূত্রঃ এবিএন


শিক্ষা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_