বৃহস্পতিবার-১৬ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-১লা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ১০:১৬

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ সুপারিশপ্রাপ্তদের ৩০ সেপ্টেম্বরের মধ্যে ভেরিফিকেশন ফরম পূরণের নির্দেশ টি-টোয়েন্টি দলের নেতৃত্ব ছাড়ছেন কোহলি গণমাধ্যমে শৃঙ্খলা আনার দাবি সাংবাদিকদেরই : তথ্য ও সম্প্রচারমন্ত্রী নির্বাচনী এলাকায় ২০ সেপ্টেম্বর ব্যাংক বন্ধ পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করতে হবে : ডিএমপি কমিশনার আজও ৫১ জনের মৃত্যু বিএনপি অরাজকতা করলে কঠোর হাতে দমন: কৃষিমন্ত্রী

সরকারি চাকরিপ্রার্থীদের বয়স ছাড়ের প্রস্তাব প্রধানমন্ত্রীর কার্যালয়ে

প্রকাশ: বৃহস্পতিবার, ১২ আগস্ট, ২০২১ , ৯:১৬ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: করোনার কারণে সরকারি চাকরিতে আবেদন করার বয়সসীমা যাদের শেষ হয়ে গেছে বা শেষ যাচ্ছে তাদের জন্য ২১ মাস ছাড় দিচ্ছে সরকার।

 

জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত একটি প্রস্তাবনা প্রধানমন্ত্রীর দপ্তরে পাঠানো হয়েছে।

আজ বৃহস্পতিবার (১২ আগস্ট) দুপুরে সচিবালয়ে নিজ দপ্তরে এ তথ্য জানান প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন।

 

প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন জানান, ২০২০ সালের ২৫ মার্চ পর্যন্ত যাদের বয়স ৩০ ছিল, তাদের এ বছরের ৩১ ডিসেম্বর পর্যন্ত সরকারি চাকরিতে আবেদনের সুযোগ দেয়া হচ্ছে। অর্থাৎ ২১ মাসের ছাড় পাচ্ছেন তারা।

 

তিনি বলেন, আগামী ডিসেম্বর পর্যন্ত ২১ মাসের বিশেষ ছাড়ের প্রস্তাব রয়েছে। প্রধানমন্ত্রীর কাছে সেটি পাঠানো হয়েছে। প্রধানমন্ত্রীর দপ্তর থেকে বিষয়টি চূড়ান্ত হয়ে এলে সরকারের সিদ্ধান্তটি কার্যকর করা হবে।

 

গত বছরের ৮ মার্চ দেশে প্রথম করোনা সংক্রমণ ধরা পড়ে। পরে ২৫ মার্চ থেকে টানা ৬৬ দিনের সাধারণ ছুটি ছিল। গত এপ্রিল থেকে আবার সংক্রমণ পরিস্থিতির অবনতি ঘটায় নানা পর্যায়ে বিধি-নিষেধ জারি করা হয়। সর্বশেষ বিধিনিষেধের মেয়াদ শেষ হয়েছে ১০ আগস্ট।


চাকরির খবর বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_