মঙ্গলবার-২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-দুপুর ১২:০৫

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ টেকসই ভবিষ্যতের জন্য বিশ্ব নেতাদের প্রতি প্রধানমন্ত্রীর ছয় দফা সুপারিশ রাজারহাটে জলবায়ু ঝুকিপূর্ণ ফোকাস গ্রুপের সাথে আলোচনা সভা অনুষ্ঠিত সুজানগরে বিজ্ঞান বিষয়ক কুইজ ও ৬ষ্ঠ বিজ্ঞান অলিম্পিয়াড প্রতিযোগিতা অনুষ্ঠিত আবারও বিয়ে করেছেন ইভা রহমান শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাদক কারবারি আটক ৭ আপ ৮ ডাউন এক জোড়া মেইল ট্রেন এখনো বন্ধ সান্তাহার-পঞ্চগড় রুটের ।। লালপুরে ইমো প্রতারক চক্রের আরো ৬ সদস্য আটক

সান্তাহারে গলিপথে নির্মিত অননুমোদিত প্রাচীর ভেঙে দিলো পৌর কর্তৃপক্ষ

প্রকাশ: বুধবার, ১১ আগস্ট, ২০২১ , ১১:৪২ পূর্বাহ্ণ , বিভাগ :

 

এএফএম মমতাজুর রহমান আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি ঃ
বগুড়ার সান্তাহার পৌর শহরের বিপি স্কুল এলাকায় গলিপথে নির্মিত প্রাচীরটি ভেঙে দিয়েছে পৌর কর্তৃপ। গতকাল বুধবার দুপুরে পৌরসভার কনজারভেন্সি শাখার শ্রমিক দিয়ে ওই গলিপথের প্রাচীরটি ভেঙে দেওয়া হয়। এতে করে চলাচলের রাস্তাটি অবমুক্ত হয়েছে।
জানা যায়, সান্তাহার পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের বিপি স্কুলের উত্তর পাশের্^ সদর পথ সংলগ্ন ১৮ শতক জমি রয়েছে। সেই জমিতে যাওয়ার গলিপথে গত দুই বছর আগে দুই প্রতিবেশি রতন ও বাবু প্রাচীর নির্মাণ করে বন্ধ করে দেন। কিন্ত জায়গাটি পৌরসভা এলাকায় হলেও সীমানা প্রাচীর নির্মাণে পৌর কর্তৃপরে কোনো রকম অনুমোদন নেওয়া হয়নি। পৌরসভার বিধি নিষেধ উপো করে গলিপথে প্রাচীর নির্মাণ করে চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি করায় পৌর কর্তৃপ কয়েক দফায় সেটি অপসারণের জন্য অনুরোধ করলেও তারা কর্ণপাত করেন নি। এমন পরিস্থিতিতে বুধবার দুপুরে অফিস আদেশ অনুযায়ী পৌরসভার কনজারভেন্সি শাখার শ্রমিক দিয়ে ওই গলিপথের প্রাচীরটি ভেঙে দেওয়া হয়। এসময় উপস্থিত ছিলেন সান্তাহার পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক আনহার, স্থানিয় কাউন্সিলর ওয়াহেদুল ইসলাম, নজরুল ইসলাম, কামরুল, আলাউদ্দীন, পৌরসভার উপ-সহকারি প্রকৌশলী (সিভিল) কামরুল ইসলাম, কার্যসহকারি রফিকুল ইসলাম, মতিয়ার রহমান, কনজারভেন্সি ইন্সপেক্টর মাহমুদ আলী প্রমূখ।
সান্তাহার পৌরসভার মেয়র আলহাজ¦ তোফাজ্জল হোসেন ভুট্টু জানান, সান্তাহার পৌর এলাকায় সদর পথের পাশে গলিপথে অবৈধভাবে প্রাচীর নির্মাণ করে পথটি বন্ধ করে দেয়া হয়েছিল। সেটি অপসারনের জন্য বারবার অনুরোধ করা সত্বেও তারা খুলে না দেওয়ায় এ পদক্ষেপ নেয়া হয়েছে।


রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_