বুধবার-২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৮:১৫

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ শিগগিরই আইপি টিভির রেজিস্ট্রেশন দেওয়া হবে: তথ্যমন্ত্রী কক্সবাজারে ট্রেন চলবে আগামী বছর ডিসেম্বরে : রেলমন্ত্রী ফরাসি মিডিয়ার রোষানলে মেসি করোনায় আরও ৩৬ মৃত্যু, শনাক্ত ১,৩৭৬ সংসদ সদস্য মোশারফ হোসেন কৃষক দলের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক নির্বাচিত শেষ হলো ১৬তম নিবন্ধনের মৌখিক পরীক্ষা জলবায়ুর পরিবর্তন জনিত প্রভাব মোকাবেলায় পার্বতীপুরে দুটি প্রকল্প পরিদর্শন করলেন

সান্তাহারে তিন মাদক সেবির সাজা

প্রকাশ: বুধবার, ১৮ আগস্ট, ২০২১ , ১:৪২ অপরাহ্ণ , বিভাগ :

এএফএম মমতাজুর রহমান আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি ঃ
বগুড়ার সান্তাহার পৌর শহরের বিভিন্নস্থানে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের ‘সান্তাহার সার্কেলে’র সদস্যরা অভিযান চালিয়ে মাদক সেবনকালে তিনজনকে আটক করে। বুধবার দুপুরে আটক মাদক সেবীদের ভ্রাম্যামন আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা শ্রাবণী রায়ের কাছে সোপর্দ করলে তিনি অভিযুক্তদের প্রত্যেককে একসপ্তাহ করে কারাদ- ও এক’শ টাকা করে জরিমানা দন্ড দেন। সাজাপ্রাপ্তরা হলো উপজেলা বিনাহালি গ্রামের হরেন চন্দ্রের ছেলে বিশ^নাথ প্রামানিক (৪৫), নওগাঁ সদরের পার নওগাঁর সরদার পাড়ার আনোয়ার হোসেনের ছেলে রিমন হোসেন (৩২) ও হাট নওগাঁর মৃত মছির সাখিদারের ছেলে খোকন হোসেন (৩৫)।
মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সান্তাহার সার্কেলের পরিদর্শক নাজিম উদ্দীন জানান, বুধবার বেলা ১১টা থেকে ২টা পর্যন্ত উপজেলার সান্তাহার পৌর শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তিন মাদকসেবিকে আটক করা হয়। এরপর আটককৃতদের ভ্রাম্যমান আদালতের মাধ্যমে একসপ্তাহ করে বিনাশ্রম কারাদন্ড ও এক’শ টাকা করে জরিমনা দন্ড দেয়া হয়েছে। এদের মধ্যে দুইজন গাঁজা সেবন ও একজন নেশার ইঞ্জেকশন নিচ্ছিলেন।


ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_