শুক্রবার-২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৩:৪৫

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ভোক্তা প্রতারণা বন্ধে প্রতিযোগিতা কমিশনকে রাষ্ট্রপতির নির্দেশ ২৬ বেসরকারি বিশ্ববিদ্যালয়কে ইউজিসির সতর্কতা সারা দেশের সঙ্গে ঢাকার রেল যোগাযোগ স্বাভাবিক ১৪ নভেম্বর থেকে শুরু দাখিল পরীক্ষা গাইবান্ধা জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত বাতিল হচ্ছে ২১০ পত্রিকার ডিক্লারেশন

সুজানগরের গাজনার বিল হতে ১০লাখ টাকা মূল্যের নিষিদ্ধ জাল উদ্ধার

প্রকাশ: সোমবার, ২ আগস্ট, ২০২১ , ৩:১৪ অপরাহ্ণ , বিভাগ :

সুজানগর (পাবনা) প্রতিনিধি ঃ পাবনার সুজানগরের গাজনার বিলে অভিযান চালিয়ে প্রায় ১০লাখ টাকা মূল্যের বিভিন্ন ধরনের নিষিদ্ধ জাল উদ্ধার করেছে উপজেলা মৎস্য বিভাগ। উদ্ধারকৃত জালের মধ্যে রয়েছে ৫০টি চায়না জাল, ১০হাজার মিটার কারেন্ট জাল ও ১০টি খড়া জাল। গতকাল সোমবার দিনভর বিলের বিলের খয়রান, চরদুলাই, উলাট, চরগোবিন্দপুর এবং বোনকোলাসহ বিভিন্ন পয়েন্টে অভিযান চালিয়ে ঐ জাল উদ্ধার করা হয়।
উপজেলা মৎস্য অফিস জানায়, স্থানীয় মৎস্যজীবীরা মৎস্য আইনকে উপো করে বেশ কিছুদিন ধরে বিলে নিষিদ্ধ ঐ জাল দিয়ে পোনা ও মা মাছ নিধন করছিল। ঐদিন গোপন সংবাদের ভিত্তিতে সুজানগর উপজেলা নির্বাহী কর্মকর্তা রওশন আলীর নেতৃত্বে উপজেলা মৎস্য কর্মকর্তা নূর কাজমীর জামান খান ও এস,আই রাশিদুল ইসলাম সঙ্গীয় ফোর্সের সহযোগিতায় নৌকাযোগে বিলে অভিযান চালিয়ে ঐ জাল উদ্ধার করে। পরে উদ্ধারকৃত জাল বিল পাড়ের খয়রান ব্রিজের পাশে পুড়িয়ে ফেলা হয়।

 


রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_