শুক্রবার-২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ১:৫৩

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ভোক্তা প্রতারণা বন্ধে প্রতিযোগিতা কমিশনকে রাষ্ট্রপতির নির্দেশ ২৬ বেসরকারি বিশ্ববিদ্যালয়কে ইউজিসির সতর্কতা সারা দেশের সঙ্গে ঢাকার রেল যোগাযোগ স্বাভাবিক ১৪ নভেম্বর থেকে শুরু দাখিল পরীক্ষা গাইবান্ধা জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত বাতিল হচ্ছে ২১০ পত্রিকার ডিক্লারেশন

সুজানগরে বয়স্ক ও বিধবা ভাতা প্রত্যাশীদের আবেদনের হিড়িক

প্রকাশ: সোমবার, ২৩ আগস্ট, ২০২১ , ৯:২৫ পূর্বাহ্ণ , বিভাগ :

সুজানগর (পাবনা) প্রতিনিধি ঃ দেশের ১৫০ উপজেলায় সরকারের শতভাগ বয়স্ক, বিধবা ও স্বামী পরিত্যক্ত ভাতা দেওয়ার ঘোষণায় পাবনার সুজানগরে বয়স্ক ও বিধবা ভাতা প্রত্যাশীদের অনলাইনে আবেদন করার হিড়িক পড়েছে। প্রতিদিন শত শত বয়স্ক, বিধবা ও স্বামী পরিত্যক্ত ভাতা প্রত্যাশীরা স্থানীয় ইউনিয়ন পরিষদ ও উপজেলার বিভিন্ন দোকানের কম্পিউটার থেকে অনলাইনে আবেদন করছেন। অনেকে আবার উপজেলা সমাজসেবা অফিস থেকেও আবেদন করছেন।
উপজেলা সমাজসেবা অফিস সূত্রে জানা যায়, সরকার সুজানগরসহ দেশের ১৫০ উপজেলায় শতভাগ বয়স্ক, বিধবা ও স্বামী পরিত্যক্ত ভাতা দেওয়ার ঘোষণা দেওয়ায় চলতি আগস্ট মাসের ১৩তারিখ থেকে সুজানগর পৌরসভাসহ উপজেলার ১০টি ইউনিয়নের বয়স্ক, বিধবা ও স্বামী পরিত্যক্ত ভাতা প্রত্যাশী নারী-পুরুষ আবেদন শুরু করেছেন। এ আবেদন চলবে আগামী ৩১আগস্ট পর্যন্ত। উপজেলা সমাজসেবা কর্মকর্তা নাজমুল হাসান জানান, ইতিমধ্যে উপজেলার প্রায় ১০হাজার নারী-পুরুষ ঐ ভাতার জন্য আবেদন করেছেন। আবেদন শেষে যাচাই-বাছাই করে সরকারের পরবর্তী নির্দেশনা অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলেও তিনি জানান।


ঢাকা,রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_