রবিবার-১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ১১:০৬

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ আজ নায়ক সালমান শাহ’র জন্মদিন, বেঁচে থাকলে বয়স হতো ৫০ আবুধাবিতে প্রবেশে পিসিআর টেস্ট লাগবে না পার্বতীপুরে ইয়াবা ও হেরোইন বিক্রির অভিযোগে মহিলা মাদক ব্যবসায়ী আটক নতুন নির্বাচন কমিশন আইন অনুযায়ী গঠিত হবে : কাদের আগামীকাল শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন করবেন শিক্ষামন্ত্রী স্কুল-কলেজের শিক্ষার্থীদের ফাইজারের টিকা দেওয়া হবে’ রোপা আমন ক্ষেতে ক্ষতিকর পোকার উপস্থিতি শনাক্ত ও করণীয় নির্ধারনে আলোক ফাঁদ কার্যক্রম

সৈয়দপুরে সড়ক দূর্ঘটনায় সবজি বিক্রেতা নিহত 

প্রকাশ: শনিবার, ২১ আগস্ট, ২০২১ , ৪:৩৩ অপরাহ্ণ , বিভাগ :
 মোঃজাকির হোসেন সৈয়দপুর  (নীলফামারী) প্রতিনিধিঃ
নীলফামারীর সৈয়দপুরে সড়ক দূর্ঘটনায়  সবজি বিক্রেতা শমসের আলী দুখু (৭৫) এক বৃদ্ধা নিহত হয়েছে। শনিবার  (২১ আগস্ট) সন্ধ্যায় উপজেলার কামারপুকুর ইউনিয়ন পরিষদের সামনে সৈয়দপুর রংপুর মহাসড়কে এ ঘটনা ঘটে।
প্রতক্ষ্যদর্শিরা জানান, রংপুর থেকে ছেড়ে আসা পণ্য বহনকারী একটি ট্রাক ওই স্থানে আসলে অপরদিক থেকে আসা পথচারীকে ধাক্কা দিলে তাঁর মাথা ও পা থেতলে যায়। পরে ঘটনাস্থানেই সে নিহত হয়।
নিহত ব্যাক্তি ওই ইউনিয়নের দলুয়া মুন্সিপাড়ার মৃত রমজান আলীর পূত্র। তিনি পেশায় একজন সব্জি বিক্রেতা ।
ঘটনার খবর দ্রুত ছড়িয়ে পড়লে শত শত মানুষজন মহা সড়ক অবরোধ করে ও ঢাকা মেট্ট-ট ১১৮৯২৮ নং একটি ট্রাকসহ চালক মোতালেব হোসেন রাকিব (২২) কে আটক করে। তার পিতা মৃতঃ গিয়াস উদ্দিন, হাজির হাট রংপুর বলে জানা যায়।
এ ঘটনার খবর পেয়ে তারাগঞ্জ হাইওয়ে থানা পুলিশ দ্রুত ঘটনা স্থানে পৌঁছে জান চলাচল স্বাভাবিক করে দেন। এ ব্যাপারে সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত  কর্মকর্তা আবুল হাসনাত খান ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_