রবিবার-১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ১১:৫৮

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ ৬,৩৬৮ কোটি টাকা ব্যয়ে কেনা হচ্ছে সাড়ে ১০ কোটি ডোজ টিকা ঘাটাইলে খাদ্য সহায়তা পেল ২৫০ দুস্থ পরিবার রাজশাহী মেডিকেলে একদিনে ৪ মৃত্যু ক্রিস্টাল প্যালেসকে উড়িয়ে শীর্ষে লিভারপুল ঘরের মাঠে ম্যানসিটির হোঁচট বোহোমের জালে বায়ার্নের গোল উৎসব বার্নলির মাঠে আর্সেনালের জয়

হবিগঞ্জে কাভার্ড ভ্যান-অটোরিকশা সংঘর্ষে নিহত ৬

প্রকাশ: সোমবার, ১৬ আগস্ট, ২০২১ , ৮:০১ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে কাভার্ড ভ্যান ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ছয়জন নিহত হয়েছেন।

 

সোমবার (১৬ আগস্ট) সকাল পৌনে ৮টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের নছরতপুর গেট সংলগ্ন স্থানে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, নছরতপুর নামক স্থানে শায়েস্তাগঞ্জ থেকে ছেড়ে আসা অলিপুরগামী অটোরিকশা ও ঢাকা থেকে ছেড়ে আসা কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশার চালকসহ ছয় যাত্রী ঘটনাস্থলেই মারা যান। তাদের মধ্যে দুইজন নারী ও চারজন পুরুষ।

 

নিহতরা হলেন- হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার শানখলা ইউনিয়নের শ্রীবাউর গ্রামের মো. আবুল মিয়ার ছেলে আহাদ মিয়া (৩০), তার স্ত্রী শাহেনা আক্তার (২৫), একই গ্রামের সফর আলীর ছেলে রাজু মিয়া (২২), আকবর আলীর স্ত্রী মোছা. রাহেলা আক্তার( ২৩), একই উপজেলার পাইকপাড়া ইউনিয়নের ফান্দ্রাইল গ্রামের আব্দুল্লাহ মিয়ার ছেলে সোহাগ মিয়া (২০) ও একই উপজেলার উবাহাটা ইউনিয়নের বরমপুর গ্রামের হাজী আনফর উল্লার ছেলে আলাউদ্দিন (২৭)।

 

খবর পেয়ে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা নিহতদের মরদেহ উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে পাঠায়।


ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_