শুক্রবার-২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ২:১৭

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ভোক্তা প্রতারণা বন্ধে প্রতিযোগিতা কমিশনকে রাষ্ট্রপতির নির্দেশ ২৬ বেসরকারি বিশ্ববিদ্যালয়কে ইউজিসির সতর্কতা সারা দেশের সঙ্গে ঢাকার রেল যোগাযোগ স্বাভাবিক ১৪ নভেম্বর থেকে শুরু দাখিল পরীক্ষা গাইবান্ধা জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত বাতিল হচ্ছে ২১০ পত্রিকার ডিক্লারেশন

হাতীবান্ধা পুলিশের প্রেস ব্রিফিং! প্রতারক চক্রের ২ সদস্য আটক

প্রকাশ: মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১ , ১২:৫০ অপরাহ্ণ , বিভাগ :
মোঃ লাভলু শেখ লালমনিরহাট থেকে।
২ প্রতারক চক্রের হোতাকে গ্রেফতার করেছে লালমনিরহাট জেলা পুলিশ। এ ঘটনায় লালমনিরহাটের হাতীবান্ধা থানায় প্রেস ব্রিফিং করেছেন।  হাতীবান্ধা থানার ওসির রুমে এ প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়। এতে বিভিন্ন গণমাধ্যমের কর্মীরা উপস্থিত ছিলেন।
প্রেস ব্রিফিংয়ে লিখিত বক্তব্য পাঠ করেন লালমনিরহাট সহকারী পুলিশ সুপার (বি-সার্কেল) তাপস সরকার। লিখিত বক্তব্যে বলা হয়, প্রতারক সোহেল মিয়া ও রফিকুল ইসলাম ২ ট্রাক ভুট্টা আত্মসাত করেন। লালমনিরহাট পুলিশ সুপার এসপি আবিদা সুলতানা ও হাতীবান্ধা থানা পুলিশ কঠোর পরিশ্রম করে সোহেল মিয়াকে জামালপুর জেলার মাদাগঞ্জ থেকে ও রফিকুল ইসলামকে রংপুর মিঠাপুকুর থেকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। ভবিষ্যতে মানুষ যেন প্রতারিত না হয় সেজন্য আজকের এই প্রেস ব্রিফিং করেন।
প্রেস ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন, হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম, ওসি তদন্ত রফিকুল ইসলাম, এসআই আংগুর, এসআই মিজান প্রমুখ। আটককৃত  কে সোমবার জেল হাজতে পাঠানো হয়েছে।

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_