শুক্রবার-২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৩:২৫

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ভোক্তা প্রতারণা বন্ধে প্রতিযোগিতা কমিশনকে রাষ্ট্রপতির নির্দেশ ২৬ বেসরকারি বিশ্ববিদ্যালয়কে ইউজিসির সতর্কতা সারা দেশের সঙ্গে ঢাকার রেল যোগাযোগ স্বাভাবিক ১৪ নভেম্বর থেকে শুরু দাখিল পরীক্ষা গাইবান্ধা জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত বাতিল হচ্ছে ২১০ পত্রিকার ডিক্লারেশন

হিলিতে করোনা ভ্যাকসিন কার্যকরী করার লে জনপ্রতিনিধি ও সাংবাদিকদের নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত

প্রকাশ: বুধবার, ৪ আগস্ট, ২০২১ , ১০:৫৫ পূর্বাহ্ণ , বিভাগ :

হিলি প্রতিনিধি:
দিনাজপুরে হিলিতে ১৮ বছর বয়স উর্ধ্ব সকল নারী পুরুষের করোনা ভ্যাকসিন কার্যকরী করার লক্ষে জনপ্রতিনিধি, সাংবাদিক ও সেচ্ছা সেবী সংগঠনের নেতাকর্মীদের নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
আজ বুধবার সকাল ১১ টায় উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী অফিসার নুর-এ আলমের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান হারুন উর রশীদ হারুন,পৌর মেয়র জামিল হোসেন চলন্ত,ভাইস চেয়ারম্যান শাহীনুর রেজা শাহিন,উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা তৌহিদ আল হাসান,উপজেলা কৃষি কর্মকর্তা ড.মমতাজ সুলতানা,থানার তদন্ত ওসি মোস্তাফিজুর রহমান,উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সোহরাব হোসেন প্রতাব মল্লিক,প্রেসকাবের সভাপতি গোলাম মোস্তাফিজার রহমান মিলনসহ অনেকে।
আলোচনা সভায় সকলকে টিকার আওতায় নিয়ে আসার জন্য জনগনকে উদ্বদ্ধ করতে জনপ্রতিনিধি ও সাংবাদিক ও সেচ্ছা সেবী সংগঠনের নেতাকর্মীদের কাজ করার আহবান জানান। উপজেলার ১টি পৌর সভা ও ৩টি ইউনিয়নে ৩টি করে বুথে প্রতিদিন প্রতি বুথে ২শ জনকে টিকা প্রদান করা হবে।


রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_