শুক্রবার-২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৪:০২

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ভোক্তা প্রতারণা বন্ধে প্রতিযোগিতা কমিশনকে রাষ্ট্রপতির নির্দেশ ২৬ বেসরকারি বিশ্ববিদ্যালয়কে ইউজিসির সতর্কতা সারা দেশের সঙ্গে ঢাকার রেল যোগাযোগ স্বাভাবিক ১৪ নভেম্বর থেকে শুরু দাখিল পরীক্ষা গাইবান্ধা জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত বাতিল হচ্ছে ২১০ পত্রিকার ডিক্লারেশন

হিলি সীমান্ত পরিদর্শন করলেন বিজিবির রংপুর রিজিওনাল কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল নওরোজ এহসান

প্রকাশ: রবিবার, ২৯ আগস্ট, ২০২১ , ৩:২০ অপরাহ্ণ , বিভাগ :

হিলি প্রতিনিধি
দিনাজপুরের হিলি সীমান্তের জিরোপয়েন্ট পরিদর্শন করলেন বিজিবি’র রংপুর জোনের নব-নিযুক্ত রিজিওনাল কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল নওরোজ এহসান। এসময় ভারতীয় সীমান্ত রি বাহিনী বিএসএফের পতিরাম ৬১ ব্যাটালিয়ন এর অধিনায়ন ভালেন্দু ত্রিভেদুর সাথে সৌজন্য স্বাাৎ করেন তিনি।
আজ রবিবার বিকেল ৩ টার টায় তিনি হিলি সীমান্তের চেকপোষ্ট গেটের জিরোপয়েন্ট এলাকায় পৌছিলে ভারতীয় সীমান্ত রি বাহিনী বিএসএফ পতিরাম ৬১ব্যাটালিয়ন এর অধিনায়ন ভালেন্দু ত্রিভেদু ফুল দিয়ে শুভেচ্ছা জানান।
জিরো পয়েন্টে বিজিবির প থেকেও বিএসফকে মিষ্টি ও ফুল উপহার দিয়ে শুভেচ্ছা জানান। পরে তারা একে অপরের সাথে কুশল বিনিময় করেন। সীমান্তে বিজিবি ও বিএসএফের দায়িত্ব পালনসহ সীমান্তের বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন। এর পরে তিনি সীমান্তের বিভিন্ন স্থাপনা পরিদর্শন করেন। সেখানে জয়পুরহাট-২০ বিজিবির ব্যাটালিয়নের অধিনায়ক লে.কর্নেল রফিকুল ইসলামসহ উভয় বাহিনীর পুরুষ ও নারী সদস্যরা উপস্থিত ছিলেন।
বিজিবি জানায়,বিজিবি’র রংপুর রিজিওনাল কমান্ডার হিসেবে ব্রিগেডিয়ার জেনারেল নওরোজ এহসান যোগদান করেছেন। তার অধিনস্থ বিভিন্ন ব্যাটালিয়নের সাথে পরিচিতি হতে তিনি এই সীমান্ত এলাকা পরিদর্শনে আসেন।


রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_