মঙ্গলবার-২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ১১:১৩

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ টেকসই ভবিষ্যতের জন্য বিশ্ব নেতাদের প্রতি প্রধানমন্ত্রীর ছয় দফা সুপারিশ রাজারহাটে জলবায়ু ঝুকিপূর্ণ ফোকাস গ্রুপের সাথে আলোচনা সভা অনুষ্ঠিত সুজানগরে বিজ্ঞান বিষয়ক কুইজ ও ৬ষ্ঠ বিজ্ঞান অলিম্পিয়াড প্রতিযোগিতা অনুষ্ঠিত আবারও বিয়ে করেছেন ইভা রহমান শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাদক কারবারি আটক ৭ আপ ৮ ডাউন এক জোড়া মেইল ট্রেন এখনো বন্ধ সান্তাহার-পঞ্চগড় রুটের ।। লালপুরে ইমো প্রতারক চক্রের আরো ৬ সদস্য আটক

খানসামায় বিএনপির ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল

প্রকাশ: বুধবার, ১ সেপ্টেম্বর, ২০২১ , ২:৫৩ অপরাহ্ণ , বিভাগ :
খানসামা (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের খানসামা উপজেলায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
১লা সেপ্টেম্বর (বুধবার) সকালে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে পাকেরহাটে শরীফ মন্জিলে উপজেলা বিএনপির আহবায়ক আমিনুল হক চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক বিশিষ্ট ব্যবসায়ী রবিউল আলম তুহিন, সদস্য সফিকুল ইসলাম, সাইয়েদ আহমেদ বুলবুল, বীর মুক্তিযোদ্ধা শরীফ উদ্দীন আহমেদ, বিএনপি নেতা সাখাওয়াত হোসেন লিটন, মহসিন আলী, উপজেলা যুবদলের আহবায়ক ওবাইদুর রহমান ও সদস্য সচিব ওবাইদুর রহমান মুন্সী ও সদস্য সচিব ওবায়দুর রহমান এবং উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক ইশতিয়াক আহমেদ শুভ ও সদস্য সচিব রুবেল ইসলামসহ আরো অনেকে।
আলোচনা সভা শেষে উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও খামারপাড়া ইউনিয়ন বিএনপির সভাপতি মোহাম্মদ আলী সরকার দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন।

ঢাকা,রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_