রবিবার-২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ৭:৩৫

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ লালমনিরহাটে সাইবার নিরাপত্তা সচেতনতা সেমিনার ও কম্পিউটার প্রশিক্ষণ কোর্স সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত  দুর্যোগে জনগণের পাশে ছিল শেখ হাসিনা সরকার-পলক রাজারহাটে প্রধানমন্ত্রীর প্রেস সচিবের ঘড়িয়ালডাঙ্গা গতিয়াসামে তিস্তারভাঙ্গণ কবলিত এলাকা পরিদর্শন। হিলিতে আউটলেট এ্যাডভাইজারী কমিটির সভা অনুষ্ঠিত উলিপুরে ভয়াবহ অগ্নিকান্ডে পাঁচ দোকান আগুনে পুড়ে ছাই পাঁচবিবিতে বয়েন উদ্দিন স্মৃতি পুরুস্কার বিতরণ আদমদীঘিতে যেদিকে চোখ যায় শুধুই সবুজের অপরুপ সমারাহ

চাঁপাইনবাবগঞ্জের অবসরে যাওয়া ৪ পুলিশকে সুসজ্জিত গাড়িতে করে বিদায়

প্রকাশ: বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর, ২০২১ , ৪:০২ অপরাহ্ণ , বিভাগ :

 

নয়ন ঘোষ

চাঁপাইনবাবগঞ্জ জেলা হতে পিআরএল (অবসর), গমণকারী সহকর্মীদের আনুষ্ঠানিকতার সাথে সুসজ্জিত গাড়িতে করে নিজ বাড়িতে পৌঁছে দিয়েছেন

এ উপলক্ষে গত ৩১ আগস্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশ সুপারের কার্যালয়ে পুলিশ সুপার এ এইচ এম আব্দুর রকিব বিপিএম পিপিএম (বার) পিআরএল অবসরে যাওয়া পুলিশ পরিদর্শক. মো. নজরুল ইসলাম, পুলিশ পরিদর্শক মো. সেরাজুল ইসলাম, কন্সটেবল মো. নাসির উদ্দিন এবং মো. আবুল কালাম আজাদের হাতে ক্রেস্ট ও উপহার তুলে দেন।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার এস এ এম ফজল-ই-খুদাসহ অন্য উর্ধতন পুলিশের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। বিদায়ী সহকর্মী ও পুলিশ অফিসারদের মাঝে আবেগঘণ পরিবেশের সৃষ্টি হয়। অশ্রু নয়নে বিদায় নেন প্রিয় কর্মস্থল পুলিশ বাহিনী থেকে। বিভিন্ন জেলায় তারা সফলভাবে দায়িত্ব পালন করে অবসরে গেলেন।

পরে আনুষ্ঠানিকতার সাথে সুসজ্জিত গাড়িতে করে নিজ নিজ বাড়িতে পৌঁছে দেয়া হয় অবসরপ্রাপ্ত পুলিশ সদস্যদের। চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন স্থানে এই ৪ পুলিশ সদস্যর বাড়ি।


ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_