বৃহস্পতিবার-১৬ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-১লা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৯:০৫

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ টি-টোয়েন্টি দলের নেতৃত্ব ছাড়ছেন কোহলি গণমাধ্যমে শৃঙ্খলা আনার দাবি সাংবাদিকদেরই : তথ্য ও সম্প্রচারমন্ত্রী নির্বাচনী এলাকায় ২০ সেপ্টেম্বর ব্যাংক বন্ধ পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করতে হবে : ডিএমপি কমিশনার আজও ৫১ জনের মৃত্যু বিএনপি অরাজকতা করলে কঠোর হাতে দমন: কৃষিমন্ত্রী মিডিয়াতে কী লিখল ওসব নিয়ে দেশ পরিচালনা করি না: প্রধানমন্ত্রী

চাঁপাইনবাবগঞ্জের মেয়ে ৪২তম বিসিএস এ সহকারী সার্জন পদে সুপারিশপ্রাপ্ত রিমা

প্রকাশ: মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১ , ১:৩২ অপরাহ্ণ , বিভাগ :

 

নয়ন ঘোষ

চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার ৩নং ( তিন ) ওয়ার্ডের বাসিন্দা সোনিয়া আক্তার রিমা ৪২তম বিসিএস এ সহকারী সার্জন পদে সুপারিশপ্রাপ্ত হয়েছে।

দেশে করোনা রোগীদের চিকিৎসা সেবায় ৪২তম বিসিএস বিশেষ থেকে বিসিএস স্বাস্থ্য ক্যাডারের সহকারী সার্জন পদে ৪ হাজার জনকে সুপারিশ নিয়োগের সুপারিশ করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি), বৃহস্পতিবার ৯ সেপ্টেম্বর পিএসসির এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।

বিজ্ঞপ্তিতে জানানো হয় করোনা রোগীদের চিকিৎসা সেবা দিতে জরুরি প্রয়োজনে ৪২তম বিসিএস বিশেষ পরীক্ষা-২০২০ এর মাধ্যমে বিসিএস স্বাস্থ্য ক্যাডারের সহকারী সার্জনের ২ হাজার শূন্যপদ পূরণে ২০২০ সালের ৩০ নভেম্বর বিজ্ঞপ্তি জারি করা হয়। পরবর্তীতে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে ২ হাজার পদের সঙ্গে অতিরিক্ত আরও ২ হাজার পদ যোগ করে বিসিএস (স্বাস্থ্য) ক্যাডারের সহকারী সার্জনের মোট ৪ হাজার পদে সুপারিশের জন্য পত্র পাঠানো হয়।

৪২তম বিসিএস বিশেষ পরীক্ষা-২০২০ এ এমসিকিউ টাইপ লিখিত ও মৌখিক উভয় পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মধ্য থেকে মেধাক্রম অনুযায়ী বিসিএস স্বাস্থ্য ক্যাডারের সহকারী সার্জন পদে ৪ হাজার জনকে নিয়োগের জন্য সাময়িকভাবে কমিশন কর্তৃক সুপারিশ করা হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে আরও জানানো হয় লিখিত ও মৌখিক উভয় পরীক্ষায় উত্তীর্ণ কিন্তু পদ স্বল্পতার কারণে ক্যাডার পদে সুপারিশপ্রাপ্ত নন এমন ১ হাজার ৯১৯ জন প্রার্থীকে নন-ক্যাডার পদের জন্য কৃতকার্য করা হয়েছে।


ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_