বৃহস্পতিবার-১৬ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-১লা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৯:৫৫

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ সুপারিশপ্রাপ্তদের ৩০ সেপ্টেম্বরের মধ্যে ভেরিফিকেশন ফরম পূরণের নির্দেশ টি-টোয়েন্টি দলের নেতৃত্ব ছাড়ছেন কোহলি গণমাধ্যমে শৃঙ্খলা আনার দাবি সাংবাদিকদেরই : তথ্য ও সম্প্রচারমন্ত্রী নির্বাচনী এলাকায় ২০ সেপ্টেম্বর ব্যাংক বন্ধ পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করতে হবে : ডিএমপি কমিশনার আজও ৫১ জনের মৃত্যু বিএনপি অরাজকতা করলে কঠোর হাতে দমন: কৃষিমন্ত্রী

ছয় মাস পর যুক্তরাজ্যে একদিনে মৃত্যু ২০০ ছাড়াল

প্রকাশ: বুধবার, ৮ সেপ্টেম্বর, ২০২১ , ১:১০ অপরাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: সর্বশেষ গত ৯ মার্চ যুক্তরাজ্যে করোনাভাইরাসে দুই শতাধিক মানুষের মৃত্যু হয়েছিল। তারপর ক্রমেই তা হ্রাস পেয়েছে। তবে ৬ মাস পর এসে আবারও মৃত্যুর সংখ্যা দুইশ ছাড়িয়েছে দেশটিতে।

 

ওয়ার্ল্ডোমিটারের তথ্য অনুযায়ী, চলতি বছরের ৯ মার্চ করোনাভাইরাসে যুক্তরাজ্যের মৃত্যু ছিল ২৩১ জন। এর ঠিক ৬ মাস পর ৭ সেপ্টেম্বর একদিনে ২০৯ জনের মৃত্যু হয়েছে।

 

দেশটিতে প্রায় অধিকাংশ মানুষ ভ্যাকসিনের আওতায় আসার পরও শনাক্ত ও মৃত্যু আবারও বাড়ছে। গত ২৪ ঘণ্টায় শনাক্ত হয়েছে ৩৭ হাজার ৪৮৯ জন। তার আগেরদিন ছিল ৪১ হাজার ৮৮ জন।

 

এ নিয়ে যুক্তরাজ্যে মোট করোনা শনাক্ত হয়েছে ৭০ লাখ ৫৬ হাজার ১০৬ জন এবং মৃত্যু হয়েছে ১ লাখ ৩৩ হাজার ৪৮৩ জনের। এর মধ্যে সুস্থ হয়ে উঠেছে ৫৬ লাখ ৬৭ হাজার ৫০৮ জন। সূত্রঃ এবিএন


আন্তর্জাতিক বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_