রবিবার-১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ১১:৪৩

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ ঘরের মাঠে ম্যানসিটির হোঁচট বোহোমের জালে বায়ার্নের গোল উৎসব বার্নলির মাঠে আর্সেনালের জয় যেসব জুস খেলে মিলবে সুন্দর ও দাগহীন উজ্জ্বল ত্বক দ্রুত হেঁচকি উঠা বন্ধের ঘরোয়া উপায় গরম ভাতে ঝাল ঝাল টুনা কারি আজ নায়ক সালমান শাহ’র জন্মদিন, বেঁচে থাকলে বয়স হতো ৫০

ঢাকায় পৌঁছেছে বুলগেরিয়ার উপহারের টিকা

প্রকাশ: বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১ , ৩:১৩ অপরাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ইউরোপীয় ইউনিয়নের (ইইউ) দেশ বুলগেরিয়া বন্ধুত্বের নিদর্শন হিসেবে বাংলাদেশকে করোনাভাইরাসের ২ লাখ ৭০ হাজার ডোজ অ্যাস্ট্রাজেনেকার টিকা পাঠিয়েছে।

 

বুধবার (১৫ সেপ্টেম্বর) টার্কিশ এয়ারলাইন্সের একটি ফ্লাইটে টিকাগুলো দেশে পৌঁছেছে। পররাষ্ট্র মন্ত্রণালয় এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য জানায়।

 

পররাষ্ট্র মন্ত্রণালয় জানায়, বন্ধুত্বের নিদর্শনস্বরুপ বুলগেরিয়া সরকার বাংলাদেশের জন্য ২ লাখ ৭০ হাজার ডোজ অ্যাস্ট্রাজেনেকার টিকা পাঠিয়েছে। টিকার চালানটি স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালকের প্রতিনিধিরা গ্রহণ করেছেন। বুলগেরিয়ার এই উদ্যোগকে করোনা মহামারি মোকাবিলায় যৌথ প্রচেষ্টার নিদর্শন বলে সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করে পররাষ্ট্র মন্ত্রণালয়।

 

বাংলাদেশের পাশাপাশি ভুটানসহ আরও বেশ কয়েকটি দেশকে টিকা উপহার দিচ্ছে বুলগেরিয়া। এর মধ্যে বাংলাদেশকে ২ লাখ ৭০ হাজার অ্যাস্ট্রেজেনেকা টিকা উপহার দিয়েছে। সূত্রঃএবিএন


করোনা ভাইরাস বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_